মোহাম্মদপুর ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকায় মুখোশধারী ছিনতাইকারীর ছুরিকাঘাতে খোকন (৩৫) নামে এক মুরগি ব্যবসায়ী আহত হয়েছেন। এ সময় ওই ব্যবসায়ীর কাছে থেকে ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে পরিবারের অভিযোগ।

শনিবার (১৩ জানুয়ারি) রাত ১১টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত ব্যবসায়ীর স্ত্রী মাসুমা বাংলানিউজকে জানান, তারা স্বামী-স্ত্রী ও এক সন্তান নিয়ে মোহাম্মদপুর তাজমহল রোড এলাকায় থাকেন। ঢাকার বা্ইরে থেকে ট্রাকে করে মুরগি এনে মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন বাজারে বিক্রি করেন।

রাত ১০টার দিকে মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন দোকান থেকে টাকা কালেকশন শেষে বাইসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। ঢাকা উদ্যান এলাকর হাবিবের দোকানের সামনে পৌঁছালে শীতের টুপি দিয়ে মুখ ডাকা চার ছিনতাইকারী খোকনকে কুপিয়ে আহত করে। এ সময় ছিনতাইকারীরা তার কাছে থাকা কালেকশনের ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলেও জানান ওই ব্যবসায়ীর স্ত্রী মাসুমা।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, খোকনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রে আঘাত রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এজেডএস/জিপি

মন্টে কার্লোর শিরোপা জিতে শীর্ষেই রইলেন নাদাল
কুবি’র নিয়োগ কার্যক্রমে নিষেধাজ্ঞা প্রত্যাহার
উন্নয়নের যাত্রা নস্যাৎ করতে মাদকের বিস্তার ঘটানো হচ্ছে
এতো হারানোর পরও হেরে না যাওয়া ‘রাজ’র গল্প
মুরাদনগরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
মেগা প্রকল্পের ঠিকাদার নিয়োগ, কর্মপন্থা নির্ধারণ
পাথরঘাটায় জব্দকৃত ৮৫ লাখ বাগদা-চিংড়ি রেণু অবমুক্ত
৮ দিনের বিদেশ সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
বাংলাদেশ সফরে আসছেন কানাডার পররাষ্ট্রমন্ত্রী
এই গরমে ত্বকের জন্য টমেটো 

Alexa