মুরাদনগরে সিএনজি’র ধাক্কায় পথচারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিহত পথবারী আবুল খায়ের

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর উপজেলায় সিএনজি চালিত অটোরিশার ধাক্কায় আবুল খায়ের (৩০) নামের এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের বাঙ্গরা বাজার থানাধীন তেমুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল খায়ের উপজেলার তেমুরিয়া গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে। 

আহতরা হলেন- উপজেলার কামাল্লা গ্রামের আবুল খায়েরের ছেলে সুমন সরকার (১৯) ও সাহেবনগর গ্রামের হাবীবুর রহমানের ছেলে আরাফাত (২১)।

স্থানীয় সূত্র জানায়, রামচন্দ্রপুর থেকে মুরাদনগরগামী একটি সিএনজির চালক চলতি পথে অপর এক ব্যক্তিকে ড্রাইভিং শেখানোর চেষ্টা করলে তেমুরিয়া এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এ সময় পথচারী আবুল খায়ের, সিএনজি যাত্রী সুমন সরকার ও আরাফাত আহত হন।

এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল খায়েরকে মৃত ঘোষণা করেন। আহত সুমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়। আরাফাতকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বাংলানিউজকে বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। রোববার (১৪ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে। 

জাহাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে সিএনজি চালক রাকিবকে (২০) আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
জিপি

সাকিব-মাশরাফি-সানজামুলের আঘাতে জয়ের পথে বাংলাদেশ
চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী সোহাগ গ্রেফতার 
রূপা গণধর্ষণ ও হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শেষ
বিরলে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার
একনেকে ৬২২৮ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন
তাজহাটের শুভ্র প্রাসাদে ইতিহাসের আশ্রম
জিম্বাবুয়েকে স্বল্প রানের টার্গেট দিল বাংলাদেশ
১৮শ’ টাকার গলদা এখন ৭শ’ টাকা!
বদলগাছীতে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার
তামিমের ৬ হাজার রান




Alexa