গোপালগঞ্জ উন্নয়ন মেলায় গণপূর্ত বিভাগের স্টলে ভীড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উন্নয়ন মেলা

গোপালগঞ্জ: গোপালগঞ্জ জেলা উন্নয়ন মেলায় গণপূর্ত বিভাগের স্টলে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় দেখা গেছে। এ স্টল থেকে শীতের সকালে দর্শনার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে। একই সঙ্গে তাদের দেয়া হচ্ছে চকলেট ও উন্নয়নমূলক কাজের লিফলেট।

গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী নিজ হাতে এসব দর্শনার্থীদের হাতে ফুল তুলে দিচ্ছেন। আর এমন আয়োজনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও দর্শনার্থীরা মহাখুশি।

শনিবার (১৩ জানুয়ারি) জেলা উন্নয়ন মেলার তৃতীয় ও শেষদিনে বিপুল সংখ্যক শিক্ষার্থী এ মেলায় ভীড় করেছে। বৃহস্পতিবার সারা দেশের মত গোপালগঞ্জেও তিন দিনব্যাপী জেলা উন্নয়ন মেলা শুরু হয়। মেলায় বিভিন্ন বিভাগের ৭২টি স্টল রয়েছে।

উন্নয়ন মেলাএ মেলায় গণপূর্ত বিভাগ থেকে একটি ব্যতিক্রম ও দৃষ্টিনন্দন স্টল করা হয়েছে। উদ্বোধনের দিন থেকে এ স্টল থেকে আগত দর্শনার্থীদের ফুল, চকলেট ও বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিবরণসহ লিফলেট বিতরণ করা হচ্ছে। দেয়া হচ্ছে নিরাপদ গৃহ নির্মাণে করণীয় সম্পর্কিত পরামর্শ।

গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী বলেন, উন্নয়ন মেলাকে দর্শনার্থীদের স্মৃতিপটে ধরে রাখতে একটু ব্যতিক্রমভাবে স্টলটি সাজানো হয়েছে। আর দর্শনার্থীদের সমাগম বাড়াতে স্টল থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিবরণীসহ ফুল ও চেকলেট দেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৮
আরএ

মন্টে কার্লোর শিরোপা জিতে শীর্ষেই রইলেন নাদাল
কুবি’র নিয়োগ কার্যক্রমে নিষেধাজ্ঞা প্রত্যাহার
উন্নয়নের যাত্রা নস্যাৎ করতে মাদকের বিস্তার ঘটানো হচ্ছে
এতো হারানোর পরও হেরে না যাওয়া ‘রাজ’র গল্প
মুরাদনগরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
মেগা প্রকল্পের ঠিকাদার নিয়োগ, কর্মপন্থা নির্ধারণ
পাথরঘাটায় জব্দকৃত ৮৫ লাখ বাগদা-চিংড়ি রেণু অবমুক্ত
৮ দিনের বিদেশ সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
বাংলাদেশ সফরে আসছেন কানাডার পররাষ্ট্রমন্ত্রী
এই গরমে ত্বকের জন্য টমেটো 

Alexa