গোপালগঞ্জ উন্নয়ন মেলায় গণপূর্ত বিভাগের স্টলে ভীড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উন্নয়ন মেলা

গোপালগঞ্জ: গোপালগঞ্জ জেলা উন্নয়ন মেলায় গণপূর্ত বিভাগের স্টলে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় দেখা গেছে। এ স্টল থেকে শীতের সকালে দর্শনার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে। একই সঙ্গে তাদের দেয়া হচ্ছে চকলেট ও উন্নয়নমূলক কাজের লিফলেট।

গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী নিজ হাতে এসব দর্শনার্থীদের হাতে ফুল তুলে দিচ্ছেন। আর এমন আয়োজনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও দর্শনার্থীরা মহাখুশি।

শনিবার (১৩ জানুয়ারি) জেলা উন্নয়ন মেলার তৃতীয় ও শেষদিনে বিপুল সংখ্যক শিক্ষার্থী এ মেলায় ভীড় করেছে। বৃহস্পতিবার সারা দেশের মত গোপালগঞ্জেও তিন দিনব্যাপী জেলা উন্নয়ন মেলা শুরু হয়। মেলায় বিভিন্ন বিভাগের ৭২টি স্টল রয়েছে।

উন্নয়ন মেলাএ মেলায় গণপূর্ত বিভাগ থেকে একটি ব্যতিক্রম ও দৃষ্টিনন্দন স্টল করা হয়েছে। উদ্বোধনের দিন থেকে এ স্টল থেকে আগত দর্শনার্থীদের ফুল, চকলেট ও বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিবরণসহ লিফলেট বিতরণ করা হচ্ছে। দেয়া হচ্ছে নিরাপদ গৃহ নির্মাণে করণীয় সম্পর্কিত পরামর্শ।

গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী বলেন, উন্নয়ন মেলাকে দর্শনার্থীদের স্মৃতিপটে ধরে রাখতে একটু ব্যতিক্রমভাবে স্টলটি সাজানো হয়েছে। আর দর্শনার্থীদের সমাগম বাড়াতে স্টল থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিবরণীসহ ফুল ও চেকলেট দেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৮
আরএ

শিক্ষা মন্ত্রণালয়ের আরো এক কর্মকর্তা নিখোঁজ
আইপিএলের চূড়ান্ত নিলামে ৬ বাংলাদেশি
দাবি না মানলে উপাচার্যের কার্যালয় ঘেরাওয়ের হুমকি
রোহিঙ্গা বিষয়ে কূটনীতিকদের ব্রিফ করছেন পররাষ্ট্রমন্ত্রী
মেলায় খাবারের মূল্যভীতি দূর করছে ইন্সট্যান্ট নুডলস
যশোরে আরও এক গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
কেরানীগঞ্জে প্রকৌশলী সিদ্দিক হত্যার রহস্য উদঘাটন
খুলনায় স্কুলছাত্র রাজিন হত্যার ঘটনায় ৫ জন আটক
কৃষিকাজে বিদেশি শ্রমিকের তীব্র সংকট মালয়েশিয়ায়
বকশীগঞ্জে ভোট স্থগিতের কারণ তদন্তে কমিটি




Alexa