চুরি হওয়া ২৪ ভরি স্বর্ণালঙ্কারসহ গৃহকর্মী গ্রেফতার

সিনিয়র ও ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতারকৃত গৃহকর্মী ববিতা

নওগাঁ: রাজশাহী মহানগরীর উপশহরের একটি বাড়ি থেকে স্বর্ণালঙ্কারসহ লাপাত্তা হওয়া এক গৃহকর্মীকে নওগাঁ থেকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) ভোরে নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলা থেকে চুরি যাওয়া ২৩ ভরি ১২ আনা স্বর্ণালঙ্কারসহ ওই গৃহকর্মীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত গৃহকর্মীর নাম ববিতা খাতুন (৩০)। তিনি নওগাঁর মান্দা উপজেল‍ার সূর্য নারায়ণপুর গ্রামের মৃত লোকমান আলীর মেয়ে। ববিতা খাতুনের স্বামীর নাম ফারুক হোসেন। ববিতা মহানগরীর উপশহর নিউ মার্কেট এলাকার ব্যবসায়ী শামিউল আলমের বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) সেলিম বাদশা বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে উপশহর এলাকার ব্যবসায়ী শামিউল আলমের স্ত্রী তার সন্তানকে স্কুল থেকে আনতে যান। এ সময় ওই বাড়িতে গৃহকর্মী ববিতা ছাড়া অন্য কেউ ছিল না।

এ সুযোগে ববিতা আলমারি খুলে ২৩ ভরি ১২ আনা স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকাসহ কিছু জিনিসপত্র চুরি করে পালিয়ে যায়। পরে শামিউলের স্ত্রী বাসায় এসে জিনিসপত্র এলোমেলো দেখে তার স্বামীকে জানায়। কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও ববিতাকে না পেয়ে বিকেলে বোয়ালিয়া থানায় মামলা করেন শামিউল। এর ভিত্তিতে বোয়ালিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, শনিবার ভোরে মহাদেবপুরে এক নিকটাত্মীয়র বাড়ি থেকে ববিতাকে গ্রেফতার করা হয়। চুরি যাওয়া স্বর্ণালঙ্কারের মালিক এ সময় উপস্থিত ছিলেন। তাকে নওগাঁ থেকে রাজশাহী এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ঊর্ধ্বতন এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০১৮/আপডেট: ১৮৩০ ঘণ্টা
এসএস/আরএ

মন্টে কার্লোর শিরোপা জিতে শীর্ষেই রইলেন নাদাল
কুবি’র নিয়োগ কার্যক্রমে নিষেধাজ্ঞা প্রত্যাহার
উন্নয়নের যাত্রা নস্যাৎ করতে মাদকের বিস্তার ঘটানো হচ্ছে
এতো হারানোর পরও হেরে না যাওয়া ‘রাজ’র গল্প
মুরাদনগরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
মেগা প্রকল্পের ঠিকাদার নিয়োগ, কর্মপন্থা নির্ধারণ
পাথরঘাটায় জব্দকৃত ৮৫ লাখ বাগদা-চিংড়ি রেণু অবমুক্ত
৮ দিনের বিদেশ সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
বাংলাদেশ সফরে আসছেন কানাডার পররাষ্ট্রমন্ত্রী
এই গরমে ত্বকের জন্য টমেটো 

Alexa