ব্যবসায়ী হত্যার ক্লু খুঁজতে ফুটেজ সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডিএমপির গুলশান বিভাগের উপ-কমিশন কার্যালয়ে আয়োজিত সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর বনানীতে কার্যালয়ে ঢুকে ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের ধরতে এবং এ বিষয়ে কোনো ক্লু খুঁজে পেতে প্রতিষ্ঠানটির আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির গুলশান বিভাগের উপ-কমিশনার মোশতাক আহমেদ।

বুধবার (১৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মোশতাক বলেন, এ হত্যার ঘটনায় কোনো পারিবারিক, ব্যবসায়িক বা স্থানীয় কোনো দ্বন্দ্ব আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি চারজন মুখোশধারী ব্যক্তি বনানীর রিক্রুটিং এজেন্সির ওই কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি চালিয়ে প্রতিষ্ঠানটির মালিক সিদ্দিক হোসেনকে হত্যা করা হয়। এ সময় অফিসে থাকা আরও তিনজন আহত হয়েছেন।
ভিডিও ফুটেজ থেকে নেওয়া/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমতিনি জানান, হত্যাকারীদের শনাক্ত করতে আমরা ওই ব্যবসা প্রতিষ্ঠানের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। আশা করছি এ ফুটেজ থেকে কোনো  না কোনো ক্লু বেরিয়ে আসবে। 

এর আগে মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর বনানীতে মুন্সি ওভারসিজ নামের একটি রিক্রুটিং এজেন্সির অফিসে ঢুকে এলোপাথাড়ি গুলি চালায় সন্ত্রাসীরা। এতে প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেনের মৃত্যু হয়। এসময় তিনজন আহত হয়।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এসজেএ/ওএইচ/


চিটাগংকে হারালো খুলনা
সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাবেশ শনিবার  
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
আসামিদের অবস্থান নিশ্চিতে কাজ করছে পুলিশ
এইচএসবিসি এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেলো ৫ প্রতিষ্ঠান  

Alexa