মাদকাসক্তদের কাছে টানার আহ্বান মাশরাফির

শরিফুল ইসলাম জুয়েল, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন মাশরাফি বিন মর্তুজা

ঢাকা: দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে মুক্ত করতে মাদকাসক্তদের কাছে টেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট (ওয়ানডে) দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বুধবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে মাদকবিরোধী এক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ আহ্বান জানান নড়াইল এক্সপ্রেস।

এ সময় মাশরাফি বলেন, মাদকাসক্তদের দূরে ঠেলে দিলে তারা আরও হতাশ হয়ে পড়বে। তাদের ভালোবাসা দিয়ে এ পথ থেকে ফিরিয়ে আনতে হবে।

বাংলাদেশের ক্রিকেট আইকন আরও বলেন, যারা মাদক গ্রহণ করছে তাদের বেশির ভাগই যুবক। তারা একটা ভুল সিদ্ধান্ত নিয়েছে, এখন আমরা তাদের কতটুকু সাপোর্ট করছি এটাও আমাদের চিন্তা করার ব্যাপার। কারণ আমরা তাদের ভুল সিদ্ধান্তের কারণে তাদের যদি সাপোর্ট না করি, তাদের যদি কাউন্সিলিং না করি তাহলে তাদের ফিরিয়ে আনা খুব কঠিন হবে।

আমার মনে হয় মাদকের বিরুদ্ধে প্রচারণা পরিবার থেকেই শুরু করা উচিত। আমার খুব ইচ্ছা মাদকাসক্তদেরকে আলোর পথে ফিরিয়ে আনা। আমি যদি একজনকেও ফিরিয়ে আনতে পারি তাহলে সেটা আমার জন্য খুবই আনন্দের হবে, যোগ করেন মাশরাফি।

‘আর মাদক নয়, এই হোক প্রত্যয়’ স্লোগানকে সামনে রেখে মাদক প্রতিরোধে গণআন্দোলনের সূচনা অনুষ্ঠানের আয়োজন করে প্রত্যয় মেডিকেল ক্লিনিক লিমিটেড।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আইনমন্ত্রী আনিসুল হক। এতে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চিফ কন্সালট্যান্ট ড. সৈয়দ ইমামুল হোসেন এবং প্রত্যয় মেডিকেল ক্লিনিকের চেয়ারম্যান নাজমুল হক।

অনুষ্ঠানে উপস্থিত সবাই মাদক প্রতিরোধে নিজেদের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে মাদকের বিরুদ্ধে দেশব্যাপী প্রচারাভিযানের উদ্যোগ নিতে সমাজের সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এসআইজে/এমজেএফ


‘অভিনয়ের জন্য দেশ ছাড়া হয়েছি, মারও খেয়েছি’
ময়মনসিংহ ডিসি ফুডের ফেসবুক থেকে টাকা চেয়ে প্রতারণা
ভরা মৌসুমেও কমছে না সবজির দাম!
বিয়ে বাড়ির খাবার ১শ টাকায় ৩ জন
ইসলামপুরে সাবলের আঘাতে কৃষক খুন

Alexa