বেনাপোল সীমান্তে অবৈধ অনুপ্রবেশকারী ১৩ বাংলাদেশি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেনাপোল সীমান্ত

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারত থেকে ফেরার সময় অবৈধ অনুপ্রবেশকারী ১৩ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রাম থেকে বিজিবির ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা তাদের আটক করেন।

আটকরা হলেন, গোপালগঞ্জের বিধান ঢালী (২৬) ও হেমলতা সরকার (৫৯), বরিশালের সবুজ কুণ্ডু (৩২), ঢাকার প্রাণ কুমার সরকার (৪৫), সাতক্ষীরার মিলন (২৭) ও তার স্ত্রী জাহানারা বেগম (২২), নড়াইলের অশোক বিশ্বাস (৩৮), পিরোজপুরের সুব্রত কুমার মন্ডোল (৩৫), বরিশালের উত্তম জয়দার (২৫), বাগেরহাটের আশিক কুমার (১৮), সাতক্ষীরার জাবেদ আলী (৫৭), মাদারীপুরের শেফালী রানী মন্ডল (৬০) ও রুশেলা জলি (৫৬)।

বিজিবি জানায়, গোপন খবর আসে সীমান্তে কয়েকজন নারী-পুরুষ সন্দেহজনক চলাফেরা করছেন। এ সময় বিজিবি অভিযান চালিয়ে তাদের ১৩ জনকে আটক করে। তারা অবৈধভাবে ভারত থেকে ফেরার কথা স্বীকার করেছেন। বিজিবির উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছেন পাচারকারীরা।
 
বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুল কাশেম ১৩ জনকে আটকের খবর নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুজিত জানান, শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে তাদের যশোর আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, অক্টোবর১২, ২০১৭
এমজেএফ


চৌদ্দগ্রামে নিখোঁজের দু’দিন পর মরদেহ উদ্ধার 
মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো না: এভ্রিল
ফাইনালের টিকিট পেতে তামিমদের টার্গেট ১৯২
সুষ্ঠু নির্বাচনের জন্য শেখ হাসিনাকে ক্ষমতা ছাড়তে হবে
‘দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই’ শীর্ষক সেমিনার শনিবার

Alexa