ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে মতলবাজি রায় বললেন মতিয়া

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংসদ ও মতিয়া চৌধুরী

সংসদ ভবন থেকে: ষোড়শ সংশোধনী বাতিল করে দেওয়া রায়কে মতলবাজি উল্লেখ করে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, এটা মতলববাজির রায়। এ প্রধান বিচারপতি (এস কে সিনহা) বিভিন্ন সময় তার রূপ প্রকাশ করেন। অনেকের অনেক পিতা থাকতে পারে, কিন্তু বাঙালি জাতির একজনই, তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে জাতীয় সংসদে কার্যপ্রণালী বিধির ১৪৭ (১) বিধিতে এ সংক্রান্ত একটি প্রস্তাব সাধারণের নোটিশ উত্থাপন করেন জাসদ (একাংশ) দলীয় সংসদ সদস্য মইন উদ্দিন খান বাদল।

নোটিশের ওপর আলোচনায় অংশ নিয়ে ড. কামাল হোসেনের সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, তার জামাই বার্গম্যান যুদ্ধাপরাধীদের বিচারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পৃথিবীতে ছড়িয়ে ধুম্রজাল সৃষ্টি করেছেন। তখন সিনহা সাহেবদের বিবেক জাগ্রত হয়নি।
 
তিনি বলেন, রায় নিয়ে বিএনপি ও মওদুদ সাহেবরা খুব উৎফুল্ল। বিএনপির আমলে ২০০৩ সালে এস কে সিনহার নামে উত্তরায় ৩ কাঠার প্লট বরাদ্দ দেওয়া হয়। পরে ৫ কাঠায় উত্তীর্ণ করেন। সেখানে ৬তলা বাড়ি করলেও আয়কর রিটার্নে তা দেখাননি। ভাইয়ের জমিও নিজের রিটার্নে দেখিয়েছিলেন। দুর্নীতিবাজ এস কে সিনহা ও মওদুদরা একই ভাষায় কথা বলবেন এটাই স্বাভাবিক। পরিস্থিতি বুঝে উনি এখন ভোল পাল্টেছেন। বলেন বঙ্গবন্ধু না হলে প্রধান বিচারপতি হতে পারতেন না। একি শুনি আজ মন্থরার মুখে। আসলে তার সত্য-মিথ্যার কোনো জ্ঞান নেই।
 
বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসএম/এসকে/জেডএস


জেনে নিন কোন খাবারে কতো ক্যালোরি
মিয়ানমারে গণহত্যা চলছে, বললেন ফরাসি প্রেসিডেন্ট
দিনাজপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
সাতছড়িতে ১৯৮ বোতল ফেনসিডিল জব্দ
চুয়াডাঙ্গায় জমি নিয়ে সংঘর্ষে জখম ৪

Alexa