সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধের অভিযানে গুলিবিদ্ধ এসি রাহুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া (ফাইল ফটো)

ঢাকা: শোকের মাসে সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধের জন্যই পুলিশের অভিযানে সন্ত্রাসীদের গুলিতে ডিবির সিনিয়র এসি রাহুল পাটোয়ারী আহত হন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

শনিবার (১২ আগস্ট) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গুলিবিদ্ধ পুলিশ কর্মকর্তাকে দেখতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ‘ডিবি পুলিশের সিনিয়র এসি রাহুল পাটোয়ারীর নেতৃত্বে জুরাইন এলাকায় সন্ত্রাসীদের ধরতে একটি অভিযান পরিচালিত হয়। ওই অভিযানে সন্ত্রাসীদের গুলিতেই আহত হন রাহুল। তার প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন রাহুল আশঙ্কামুক্ত।’

তিনি বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার রাতে ডিবি পুলিশ পশ্চিমের একটি দল সন্ত্রাসীদের ধরতে অভিযানে যায়। জুরাইনে অস্ত্রসহ সন্ত্রাসী দলটিকে ঘিরে ফেলে পুলিশ কর্মকর্তারা। এক পর্যায়ে পাশে থাকা অপর এক সন্ত্রাসী সিনিয়র এসি রাহুলকে গুলি করে পালিয়ে যায়। গুলি তার পেটের বাম পাশে লাগে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) সিনিয়র সহকারী কমিশনার (সিনিয়র এসি) রাহুল পাটোয়ারী
সন্ত্রাসীদের গ্রেফতারে জুরাইন এলাকায় পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

এর আগে, শনিবার রাত ৯টার দিকে রাজধানীর শ্যামপুর-জুরাইন পোস্তগোলা ফায়ার সার্ভিস কার্যালয়ের পেছনে অভিযান পরিচালনা করতে গেলে সন্ত্রাসীদের গুলিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) একজন সিনিয়র এসিসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

আহতরা হলেন- ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) সিনিয়র সহকারী কমিশনার (সিনিয়র এসি) রাহুল পাটোয়ারী (৩৫), সোর্স মৃদুল ওরফে বিল্লাল (২২) ও পথচারী সেলিম (৩০)।

আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় পথচারী সেলিমের পিঠে গুলি লাগে। তাকে তাৎক্ষণিক স্যার সল্লিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে তাকে ঢামেকে নিয়ে আসা হয়েছে।


** জুরাইনে ডিবির সিনিয়র এসিসহ গুলিবিদ্ধ ৩

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এজেডএস/এসজেএ/জিপি


৮ মাসে সোয়াইন ফ্লু-তে ভারতে সহস্রাধিক মৃত্যু
ব্রাজিলে নৌকা ডুবে ৭ জনের প্রাণহানি
জোয়ারে প্লাবিত ভোলার ইলিশা ঘাট, দীর্ঘ জট
যৌতুক ও নির্যাতনের বলি হয়ে কিশোরী বধূর মৃত্যু
৯০ বছর বয়সে সরকারিকরণ হলো নওয়াপাড়া বিদ্যালয় 

Alexa