এখন গন্তব্য পার্লারে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এখন গন্তব্য পার্লারে

ঈদের বাকি মাত্র ক’দিন। সৌন্দর্যপ্রিয় নারীরা ঈদের দিনের জন্য ‍অপেক্ষায় থাকেন সারা বছর। নিজের বেস্ট লুকটা সবাই চান এই বিশেষ দিনে। ঈদের কেনাকাটা শেষের দিকে। এখন নারীরা ভিড় করছেন বিউটি পার্লারগুলোতে। 

সারা দেশেই ছড়িয়ে রয়েছে হাজারো বিউটি পার্লার। তবে মানসম্মত সেবা নিতে নারীরা যাচ্ছেন ভাল ব্র্যান্ডের পার্লারে। রাজধানীর পারসোনা, ওমেন্স ওয়ার্ল্ড, কিউবেলা, ফারজানা শাকিল, বানথাই-এর মতো বিউটি সেলুনগুলো সকাল থেকে রাত পর্যন্ত সেবা দিচ্ছে। 

ওমেন্স ওয়ার্ল্ডের গুলশানের সিগনেচার ব্রাঞ্চের ম্যানেজার মিতা বাংলানিউজকে বলেন, ক্লায়েন্টরা ঈদের বেশ কয়েকদিন আগেই পার্লারে এসে সৌন্দর্য সেবা নিচ্ছেন। বিশেষ করে আই ভ্রু প্লাক, হেয়ার কাট, ফেসিয়াল, পেডিকিওর মেনিকিওরের মতো সেবাগুলোই বেশি নিচ্ছেন। রমজানে ইফতারের পর থেকে কাস্টমারের চাপ অনেক বেশি থাকে বলেও জানান মিতা। 

মিতা বলেন, যদিও এসময়টায় কাস্টমার অনেক বেশি আসেন অন্য সময়ের তুলনায়, এজন্য আমাদের বাড়তি প্রস্তুতি থাকে, যেন কোনোভাবেই সেবার মান কমে না যায়। 

ফেসিয়াল ও হেয়ার কাটের জন্য শান্তা এসেছেন বারিধারা থেকে। তিনি বাংলানিউজকে বলেন, সারা বছরই পার্লারে আসা হয়, তবে খুব নিয়মিত নয়। কিন্তু ঈদের সময় নিজেকে নতুন রূপে দেখতেই ভাল লাগে। আর হেয়ার কাটের পর মুখের সঙ্গে সেট হতে তিন-চার দিন লেগে যায়। এজন্য একটু আগেই চুলে করে নিলাম লং লেয়ার কাট। 

ওমেন্স ওয়ার্ল্ডের(সিইও) বিউটি এক্সপার্ট ফারনাজ আলম বাংলানিউজকে বলেন, ঈদ উপলক্ষে ফেসিয়াল, হেয়ার কাট, হেয়ার কালার, অয়েল ম্যাসাজ, পেডিকিউর-মেনিকিউর, হেয়ার ট্রিটমেন্ট এগুলোই বেশি করছেন বিভিন্ন বয়সী নারীরা। ঈদের তিন-চারদিন আগে এসে ফেসিয়ালটা করে নিলে ঈদের দিন অনেক উজ্জ্বল দেখাবে। 

বিভিন্ন পার্লারে সেবার ওপরে মূল্য নির্ভর করে। তবে ফেসিয়াল করা যাবে ৮০০ টাকা থেকে শুরু করে ৩০০০, ভ্রু প্লাক ৫০-১০০ টাকা, হেয়ার ট্রিটমেন্ট ৫০০-২০০০, হেয়ার কাট ৫০০-দেড় হাজার, হেয়ার কালার ১০০০ টাকা থেকে শুরু, হেয়ার রিবন্ডিং ৬০০০-২০০০০, পেডিকিওর-মেনিকিওর ৫০০-১৫০০, মেহেদি ২০০-১০০০, ফেয়ার পলিশ ৩০০-৫৫০০, ব্লিচ ৩০০-৪৫০০, ওয়াক্সিং ১৫০-১০০০ টাকার মধ্যেই করানো যাবে।  

ঈদের পরই আমাদের দেশে বিয়ের ধুম পড়ে, তাই বিয়ের কনেদের জন্য প্রায় সব পার্লারেই রয়েছে প্রি-ব্রাইডাল প্যাকেজ। আগেই সুবিধামতো বুকিং দিয়ে রাখলে, সময়মতো গিয়ে সেবা নিয়ে আসা যাবে, অহেতুক বসে অপেক্ষা করতে হবে না। 

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জুন ০৯, ২০১৮
এসআইএস

তুরস্কে চলছে ভোটগ্রহণ, এরদোয়ানের কঠিন পরীক্ষা 
ট্রেনে যন্ত্রের মাধ্যমে বেছে নেওয়া যাবে পছন্দের খাবার
নিয়োগ জালিয়াতির দায়ে মাদ্রাসা সুপার গ্রেফতার
শাকিরি-জাকাকে ডেকেছে শৃঙ্খলা কমিটি
গাইবান্ধায় দুই দল ডাকাতের সংঘর্ষে নিহত ১
মোটরসাইকেল চুরি, এরপর ডাকাতি
নওগাঁয় ট্রাকের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু
ওসির কাছে চাঁদা দাবি করায় ৪ ছাত্রলীগ কর্মী আটক 
অনুশীলন থেকেই আর্জেন্টিনা একাদশ ফাঁস
অধিকার আদায়ে চা শ্রমিকদের ভোটগ্রহণ চলছে