রেডিসনে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল শুরু

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রেডিসনে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল

অস্ট্রেলিয়ার নিজস্ব স্বাদ ও সংস্কৃতি ঢাকাবাসীর কাছে তুলে ধরতে রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে শুরু হয়েছে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যাল। 

'এ টেস্ট অব অস্ট্রেলিয়া' নামের নয় দিনব্যাপী এ ফেস্টিভ্যালটি শেষ হবে ৬ এপ্রিল। প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১১টা পর্যন্ত অস্ট্রেলিয়ান খাবারের স্বাদ নিতে পারবেন অতিথিরা। 

রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্র্যাসারিতে বৃহস্পতিবার রাতে অস্ট্রেলিয়ান অ্যাক্টিং হাই কমিশনার মিস স্যালি-অ্যান ভিন্সেন্ট এই উৎসবটির উদ্বোধন করেন। 

রেডিসনে অস্ট্রেলিয়ান ফুড ফেস্টিভ্যালএসময় তিনি বলেন, পৃথিবীর সুস্বাদু খাবারের মধ্যে অস্ট্রেলিয়ান খাবার অন্যতম। আশা করছি, এদেশের মানুষও অস্ট্রেলিয়ান খাবার পছন্দ করবে।


রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের শেফ জেড আর্চডিকন বিশেষ উৎসবে তৈরি করবেন অস্ট্রেলিয়া থেকে আমদানি করা বিশেষভাবে বাছাইকৃত গবাদি পশুর কাছ থেকে পাওয়া ওয়াগু বিফ, অস্ট্রেলিয়ান ল্যাম্ব গ্রিল এবং বিশেষ ল্যাম্ব পাই। মেইন কোর্স বাদেও থাকছে অস্ট্রেলিয়ার বিশেষ ল্যামিংটন কেক। এছাড়াও অস্ট্রেলিয়ার সেরা পনির ও পনিরজাত খাবারের ব্যবস্থা রয়েছে অতিথিদের জন্য।

উৎসবে অস্ট্রেলিয়ান খাবারের স্বাদ পেতে জনপ্রতি বড়দের জন্য ৪ হাজার ৯৯৯ টাকা আর শিশুদের (৪-১০ বছর) জন্য দিতে হবে ৩ হাজার টাকা। 
 

বিস্তারিত জানতে +88 02 9834555.
 

নৌ-প্রকৌশলী নাজমুলের একদিনের রিমান্ড মঞ্জুর
‘প্রতিহিংসা পরায়ণ হয়ে তারেককে ফেরাতে চায় সরকার’ 
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
সিলেটের কানাইঘাটে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহত
যে বাড়িতে প্রথম ওড়ে বাংলাদেশের পতাকা
সেই মা’কে সান্ত্বনা দিলেন সিভিল সার্জন
কল্যাণপুর জঙ্গি আস্তানা মামলার প্রতিবেদন ৩১ মে
খালেদার নাইকো মামলার চার্জ শুনানি ১৩ মে
বুড়িচংয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
‘সাম‌নের অ‌ধি‌বেশনেই ডি‌জিটাল নিরাপত্তা আইন পাশ’

Alexa