অনুকরণীয় তারকা দম্পতি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুকরণীয় তারকা দম্পতি

ভালোবাসার মানুষের সঙ্গে মনমালিন্য তো হবেই। তাই বলে ভাঙ্গনের সুর যেন না বাজে। শোবিজ অঙ্গনেও সম্পর্কের টানাপোড়েন আমরা প্রায়ই দেখি। কিন্তু এমন কিছু তারকা দম্পতিও আছেন, যারা পর্দার বাইরের জীবনে আরও বেশি রোমান্টিক। 

সামনে ভালোবাসা দিবস, চিনে নিন ভালোবাসার অনুকরণীয় সেই দম্পতিদের।  

বিপাশা-তৌকির
একসময়ের জনপ্রিয় টেলিভিশন জুটি তৌকির আহমেদ ও বিপাশা হায়াত বাস্তবেও সুখী দম্পতি। তাদের দাম্পত্যজীবনে ভালোবাসার ঘাটতি আজও খুঁজে পায়নি কেউ। শোবিজ অঙ্গনে চারিদিকে বিচ্ছেদের ছড়াছড়ি হলেও ব্যক্তিজীবনে এই জুটি সবার জন্যই রোল মডেল। 

কোহলি-আনুশকা

কোহলি-আনুশকা
কালে কালে বলিউড অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের প্রেমের গল্প রচিত হয়েছে বহু। তবে সব গল্পকেই যেন হার মানায় বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেমের গল্প। একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপন করতে গিয়ে প্রথমবারের মতো মুখোমুখি হন দুই ভুবনের এই দুই তারকা। তারপর বন্ধুত্ব। বন্ধুত্ব একসময় পরিণতি পায় প্রণয়ে। সম্প্রতি জমকালো আয়োজনে বিয়ে করেন এই দুই তারকা। 

শাহরুখ-গৌরীশাহরুখ-গৌরী
একদা এক গরিব ছেলে প্রেমে পড়েছিল জনৈক ধনীর দুলালির! তা নিয়ে মেয়েটির পরিবারে অশান্তিও কম ছিলনা। জস-খ্যাতির অনেক আগেই মাত্র ২১ বছর বয়সে গৌরীর সঙ্গে প্রথম দেখা হয় শাহরুখ খানের। কিং খান মুসলিম ধর্মাবলম্বী হয়েও প্রেমিকা গৌরী ছিব্বারকে ভালোবেসে হিন্দু রীতিতেই বিয়ে করেছিলেন। প্রেমের মায়ায় এখনও গৌরীর আঁচলেই বাঁধা শাহরুখ।

ওবামা-মিশেল
ওবামা-মিশেল
৬৭ শতাংশ আমেরিকানদের কাছে বারাক ওবামার চেয়ে স্ত্রী মিশেল ওবামা বেশি জনপ্রিয়। ফার্স্টলেডি স্ত্রীকে প্রকাশ্যে ভালোবাসা দেখাতে কখনোই কার্পণ্য করেননি যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট। নানা অনুষ্ঠানে বিশ্ববাসী সবসময়ই হাস্যোজ্জ্বল দেখেছে এই দম্পতিকে। প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী বক্তব্যে প্রেসিডেন্ট স্ত্রীকে বলেছিলেন, আমেরিকার ফার্স্ট লেডি হিসেবে তোমাকে দেখে আমার গর্ববোধ হচ্ছে। 

শাকিরা-পিকে

শাকিরা-পিকে
২০১০ বিশ্বকাপে জনপ্রিয় কলম্বিয়ান গায়িকা শাকিরার ‘ওয়াকা-ওয়াকা’র সঙ্গে তাল মিলিয়ে নেচেছিল পুরো বিশ্ব। তখনই কম্পন ছুঁয়ে গেছে স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের হৃদয়েও। এরপর প্রেম। পিকে শাকিরার চেয়ে দশ বছরের ছোট হলেও  দুজনের কেমেস্ট্রি কিন্তু দারুণ!  আট বছরের সংসারে তাদের দুটি সন্তানও রয়েছে। 

ইভাঙ্কা ট্রাম্প-জ্যারেড কুশনার

ইভাঙ্কা ট্রাম্প-জ্যারেড কুশনার

বিয়ের আগে ট্রাম্প কন্যা-মডেল ইভাঙ্কা ভালোবাসার টানে খ্রিস্টান থেকে ইহুদি ধর্ম গ্রহণ করে বিয়ে করেন প্রেমিক কুশনারকে। কারণ রিয়েলস্টেট ব্যবসায়ী কুশনারের মা চেয়েছিলেন ছেলেকে একজন ইহুদি মেয়ের সঙ্গে বিয়ে দিতে। 


বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এমএসএ/এসআইএস

 

বকেয়া বেতন-বোনাসের দাবিতে শ্রমিকদের অবস্থান কর্মসূচি
থানা থেকেই এএসআইয়ের মোটরসাইকেল চুরি  
শিশু হাসপাতালে বিনামূল্যে ২ শতাধিক শিশুর চিকিৎসা
বিআইএ’র বিমা বিক্রি শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত
বসুন্ধরা আদ-দ্বীন হাসপাতালে বিনামূল্যে চিকিৎসাসেবা 
দক্ষিণখানে ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
মীর জাফরের বংশধররা বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো
১৩ বছর পর বন্দরে এলো ৩টি গ্যান্ট্রি ক্রেন
ইবির আবাসিক হল বন্ধ হচ্ছে ১৬ আগস্ট
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, যুবক নিহত