‌উপহার কিনতে যাচ্ছেন?

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভ্যালেনটাইন’স ডে

নিউ মার্কেটে হলমার্ক-এ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কেয়া এসেছেন, প্রিয়জনের জন্য উপহার কিনতে। তবে সে কিছুতেই সিদ্ধান্ত নিতে পারছিল না কী নেবে। পরে তাকে বিক্রেতা সুমন সাহায্য করলেন, একটি চাবির রিং আর মগ পছন্দ করতে।

শুধু কেয়া নয়, আসলে আমারা অনেকেই বুঝে উঠতে পারিনা কী দিয়ে প্রিয় মানুষটিকে সবচেয়ে খুশি করা যায়।

আপনারদের সুবিধার জন্য উপহারের কিছু ধারণা দিয়ে দিচ্ছি। আগেই ঠিক করে নিন কোন উপহারটি আপনি কিনতে চান। তাহলে ভ্যালেনটাইন’স ডে এর কেনাকাটা অনেক সহজ হয়ে যাবে।

মেয়েদের জন্য কিনতে পারেন:  কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, গয়না, ব্যাগ, হাতঘড়ি, সুগন্ধি, গয়নার বক্স, ফুলদানি, পেইন্টিংস, ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি, সিডি, বই।

ছেলেদের জন্য: কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, মানিব্যাগ, সুগন্ধি, চাবির রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, পোশাক, সিডি, ফটোফ্রেম, কলম, কাফলিংক সেট, টাই, ব্যাগ, আর বই।

ভ্যালেনটাইন’স ডে-এ উপহার দেওয়া-নেওয়া শুধু প্রেমিক প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। স্বামী-স্ত্রী, বাবা-মা, ভাই-বোন, সন্তান এবং যে কোনো প্রিয় বন্ধুর জন্যই উপহার দিতে পারেন। ছোট একটি উপহার মানুষের সর্ম্পক আরও বেশি মধুর করে তোলে।

যিনি উপহার কিনছেন:

উপহার পছন্দের ক্ষেত্রে যাকে উপহার দেবেন তার বয়স, রুচি, পছন্দ এবং প্রয়োজন বিবেচনা করুন। উপহার অনেক দামী হতে হবে এমন কোনো কথা নেই। প্রিয়জনের জন্য শুধুমাত্র একটি লাল গোলাপের আবেদন টাকা দিয়ে মাপা যাবে না। 

যিনি উপহার পাচ্ছেন:

প্রতিটি উপহারের সঙ্গে অনেক ভালোবাসা, গুরুত্ব এবং আন্তরিকতা থাকে। উপহার কখনোই টাকার পরিমাপে দেখতে হয় না। আর উপহারটি পছন্দ না হলেও সামনে বলা ঠিক নয় বরং মনে করে বিশেষ উপলক্ষে আপনাকে উপহার দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানান।

ভ্যালেনটাইন’স ডের উপহার কিনতে যেতে পারেন, আড়ং, আলমাস, দেশি দশ, আইস কুল, হলমার্ক, ইনফিনিটি, আর্চিস গ্যালারিসহ বিভিন্ন গিফট শপে।
 

প্রধানমন্ত্রীকে এসএমএস করে কোরবানির গরু পেলেন তারা
বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ২ নম্বর ইউনিট চালু
পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা তরুণী আটক
ব্যাংকের সাইবার নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ
যাত্রীর চাপ সামলাতে ফিটনেসবিহীন বাস-ট্রাক
পঁচাত্তরের খুনিদের ক্ষমতায় দেখতে চায় না জনগণ
সদরঘাটে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়
ট্রেনের ছাদ-ইঞ্জিন-বগি, বাদ নেই কিছুই!
বাহুবলে ওয়াহিদ হত্যা, ইউপি চেয়ারম্যানসহ আসামি ১৯
জেলা ক্রি‌কে‌টে উন্মুক্ত বাছাই