ঘরে বসেই ৫ উপায়ে স্বাগত জানান নতুন বছরকে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

নতুন বছর চলেই এলো। দিনের সূর্য ঢলে পড়ার সঙ্গে সঙ্গেই নানা জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানানো হবে। নাচ-গান, হই-হুল্লোড়, খাওয়া-দাওয়া, কি হবে না সে পার্টিতে। অনেকেই আছেন খুব একটা হই-হুল্লোড় পছন্দ করেন না। কিন্তু তাই বলে তারা নতুন বছরকে স্বাগত জানাবেন না, এমনটা তো হতে পারে না। তাদের জন্যেই আমাদের আজকের এ আয়োজন।

একটু ঘুমিয়ে নিন
দরকার পড়লে রাত সাড়ে ১১টার দিকেই ঘুমিয়ে পড়ুন। এতে করে সারাদিনের ধকল শেষে আপনি একটু বিশ্রাম করার সুযোগ পাবেন। নতুন বছর শুরু করতে পারবেন স্বতঃস্ফূর্তভাবে।

পছন্দের খাবার খান
নতুন বছরকে স্বাগত জানাতে অন্তত একদিন খাবার-দাবারের ব্যাপারে কোনো বাছবিচার করার প্রয়োজন নেই। রেসিপির বই বের করে পছন্দের খাবার তৈরিতে লেগে যান। এ আনন্দে সঙ্গী কিংবা পরিবারের সদস্যদেরও আমন্ত্রণ জানান।

বই পড়ুন
সত্যি কথা বলতে, সারাবছর নিশ্চয় প্রিয় বইটা সম্পূর্ণভাবে পড়ার সুযোগ হয়নি। আজ রাতে না হয় সেটি নিয়েই বসে পড়ুন। সময়টা দারুণ কেটে যাবে। 

প্রিয় কাজ করুন
দিনের সব কাজ থেকে ছুটি মিললে এবার নিজের প্রিয় কাজগুলো করা শুরু করুন। সেটি হতে পারে ডাইরি লেখা, ছবি আঁকা কিংবা অরিগ্যামি করা। যেটিই হোক না, নির্ভেজাল উপায়ে সময়গুলো অতিবাহিত করুন এবং মন ভালো রাখুন।

নিজেকে সময় দিন
অনেক দিন নিশ্চয়ই চুলে তেল দেওয়া হয় না কিংবা নখগুলোতে একটু রঙ বুলানো হয় না। আজই বসে যান এ কাজগুলো করতে। হালকা মেজাজের কোনো গান ছেড়ে দিন ব্যাকগ্রাউন্ডে এবং আপন পৃথিবীতে হারিয়ে যান।

নতুন বছরের শুভেচ্ছা সবাইকে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৭
বিএটি/আরআর 


 

ঠাকুরগাঁওয়ে দুই ইয়াবা ব্যবসায়ী আটক
ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সোমবার প্রকাশিত হবে বামফ্রন্টের প্রার্থী তালিকা
ইতিহাসের সাক্ষী ঘুঘুডাঙ্গা জমিদার বাড়ি
ঢাবিতে ভাঙচুরের ঘটনায় মামলা
কবি অ্যালান পো’র জন্ম
ইতিহাসের এই দিনে

কবি অ্যালান পো’র জন্ম

উৎসবের মেজাজে মকর, ইতিবাচক ভাবনায় উদ্বুদ্ধ মেষ
বাস ভাঙচুরকে কেন্দ্র করে বেলকুচিতে সড়ক অবরোধের ডাক
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
‘শাস্ত্রীয় সংগীত বোঝার বিষয়’




Alexa