বড়দিনে জমকালো আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বড়দিনে

খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন (২৫ ডিসেম্বর)। বড়দিন উপলক্ষে নান্দনিক সাজে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি। আয়োজন করা হয়েছে দেশের সর্ববৃহৎ জিঞ্জার ব্রেড প্রদর্শনী। প্রদর্শনীতে থাকবে দোতলা জিঞ্জার ব্রেড টাওয়ার, স্নোম্যান ভিলেজ, ইলেক্ট্রিক জিঞ্জার ব্রেড উইন্ডমিল। সান্তাক্লজ থাকবেন অনেক অনেক উপহার হাতে! 

বড়দিনে জমকালো এই উপভোগ করতে যেতে হবে দেশের পাঁচ তারকা হোটেলগুলোতে। 
র‍্যাডিসন
র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে বড়দিনের আগের দিন ২৪ ডিসেম্বর ওয়াটার গার্ডেন ব্রাসারিয়েতে থাকছে স্পেশাল বড়দিন ডিনারের আয়োজন। লবি এরিয়ার বিভিন্ন স্টলে পাওয়া যাবে পরিবার ও স্বজনদের পছন্দমতো বড়দিন উপহার এবং বেকারি পণ্য।
শেফরা সেদিন বিভিন্ন বড়দিন স্পেশাল খাবার পরিবেশন করবেন। থাকবে স্পেশাল স্ট্রবেরি বেলজিয়ান চকলেট ফাউন্টেইন। ডিনার আয়োজন চলবে সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১১ টা। 
ছোট্ট সোনামনিদের জন্য দুপুর ৩ টা থেকে দুপুর ৪ টা পর্যন্ত বড়দিনের বিশেষ আকর্ষণ নিয়ে উপহারের ঝুলি নিয়ে হাজির হবেন সান্তাক্লজ। সান্তার রাত ৮ টায় আবারো আসবেন। ফোন : ০২-৯৮৩৪৫৫৫ 
বড়দিনে

এদিকে লা মেরিডিয়ান ঢাকায় বড়দিনে 
রাজধানীবাসীর ছুটির আমেজকে বাড়িয়ে তুলতে বড়দিনের অতিথিদের জন্য আড়ম্বরপূর্ণ আয়োজন নিয়ে এসেছে লা মেরিডিয়ান ঢাকা। বড়দিনের উৎসবকে আরও জমিয়ে তুলতে আগামী ২৪ ডিসেম্বর সারপ্রাইজ সান্তা ভিজিট ও সান্তার বিশেষ বড়দিনের বুফে দিয়ে লা মেরিডিয়ান ঢাকার ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে শুরু হচ্ছে এ উদযাপন।  

লা মেরিডিয়ান ঢাকা’র রুফটপ স্কাইলাইন ইনফিনিটি পুলের পাশে শিশুদের জন্য থাকছে বড়দিনের পার্টি। এর সাথে আরও রয়েছে ‘ব্রাঞ্চ’ বুফে। পার্টিটি সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলবে। রয়েছে জাদু প্রদর্শনী, ভেন্ট্রিলোকুইজম, বেলুন শো ও ফেস পেইন্টিংসহ নানা আয়োজন। এছাড়াও, হটডগ, চকলেট ফাউন্টেন, চিজ বল, পিজা, মিনি বার্গার, নাগেট, পটেটো ওয়েজেসসহ আরও নানা ধরনের খাবারের আয়োজন নিয়ে বুফে স্টেশন।  
যোগাযোগ করুন: + ৮৮০ ১৯৯০৯০০৯০০ এবং +৮৮০ ১৭৬৬৬৭৩৪৪৩  

ভিকটিম সাপোর্টে এনজিওদের অনীহা!
‘বিএসএফ’ গড়তে মার্কিন উদ্যোগ, সমালোচনায় রাশিয়া-তুরস্ক 
প্রতিপক্ষকে ফাঁসাতে মাকে ছুরিকাঘাত, ছেলে কারাগারে
গাড়ি উড়ে ভবনের ৬০ ফুট ওপরে!
কাহারোলে নৈশকোচ উল্টে ১৫ যাত্রী আহত
৩০০ বছরের আত্মার সঙ্গে বিয়ে!
ঘরেই তৈরি করুন পুষ্টিকর ৬ স্মুদি 
ঘুমে সহায়তা করবে কাজের তালিকা
ভোটারদের প্রশ্নের উত্তর দেবে ‘আমারএমপি ডটকম’
কে হ‌চ্ছেন আ’লী‌গের মেয়র প্রার্থী, মঙ্গলবার সিদ্ধান্ত




Alexa