বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করায় ৬০০ যাত্রীর জরিমানা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাগরদাঁড়ি এক্সপ্রেস (ফাইল ছবি)

ঈশ্বরদী (পাবনা): বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে যাত্রীবাহী ছয়টি আন্তঃনগর ট্রেনের ৬০০ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করা হয়েছে। এসব যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা ১ লাখ ১৫ হাজার টাকা আদায় করেছে পশ্চিমাঞ্চল রেলওয়ের আওতাধীন পাকশী বিভাগীয় রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ জুন) দুপুর ২টা পর্যন্ত ঈশ্বরদী জংশন স্টেশনের ওপর দিয়ে চলাচলকারী ছয়টি আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে এ জরিমানাসহ ভাড়া আদায় করা হয়। এর আগে রোববার (১৭ জুন) সকাল থেকে অভিযান শুরু হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার বাংলানিউজকে জানান, তার নেতৃত্বে পাকশী বিভাগীয় রেলওয়ের আওতায় ঈশ্বরদী জংশন স্টেশনের ওপর দিয়ে চলাচলকারী ছয়টি আন্তঃনগর ট্রেনে বিনা টিকিটে ট্রেনে চড়া ৬০০ যাত্রী কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবর রহমান, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আব্দুল আলীম বিশ্বাস মিঠু।

ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালানো যাত্রীবাহী ট্রেনগুলো হলো- রাজশাহী-খুলনা-রাজশাহী (৭৬২-৭৬১) আন্তঃনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস, রাজশাহী-গোয়ালন্দঘাটগামী ৭৫৬ নম্বর মধুমতি এক্সপ্রেস, খুলনা-রাজশাহীগামী ৭১৫ নম্বর আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস, রহনপুর-ঈশ্বরদী-রহনপুরগামী ৫৭/৫৮ ও ৭৭/৭৮ কমিউটার এক্সপ্রেস, খুলনা-চিলাহাটিগামী ৭২৭ নম্বর রুপসা এক্সপ্রেস, খুলনা-ঢাকাগামী ৭৬৩ নম্বর চিত্রা এক্সপ্রেস। 

বাংলাদেশ সময় ১৬১৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এসআরএস

পাকিস্তানে সমাবেশে আইএসের হামলা, নিহত বেড়ে ১২৮
প্রতারিত হতে পারেন মিথুন, আর্থিক অসুবিধায় মকর
৪৯৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২
দেশে ফিরতেই গ্রেফতার নওয়াজ শরিফ
প্রার্থিতা ফিরে পেলেন ঝুনু
রিয়ালে যেতে পারেন সুবাসিচ!
জনসমর্থন আদায়ে মরিয়া লিটন ও বুলবুল
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন ঢাবি উপাচার্য
রাঙামাটিতে অস্ত্রসহ ইউপিডিএফ সদস্য আটক
সাবেক সচিব জাফর আহমেদ আর নেই