সুপ্রিম কোর্ট জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন

ঢাকা: উচ্চ আদালতের বিচারকদের জন্য সুপ্রিম কোর্ট জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করেছেন প্রধান বিচারপতির দায়িত্বরত বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে এ কমপ্লেক্স উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান বিচারপতির দায়িত্বরত বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা ও আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন-  সাবেক প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন, আপিল বিভাগের বিচারপতি  মোহাম্মদ ইমান আলী, হাইকোর্ট বিভাগের বিচারপতি জিনাত আরা, বিচারপতি  মো. রেজাউল হক, বিচারপতি মো. নূরুজ্জামান, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি এম ইনায়েতুর রহিম, বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম, বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর, বিচারপতি শেখ হাসান আরিফ প্রমুখ।


অনুষ্ঠান পরিচালনা করেন হাইকোর্ট বিভাগের বিচারপতি এ কে এম আবদুল হাকিম।

 
বক্তব্যে বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা বলেন, আপনার স্বাস্থ্য ভাল থাকলে আপনার কাজেও সুবিধা থাকবে। কাজের অগ্রগতি বাড়বে। আর আমাদের সুবিধা হলো এখানে অন্য অনুষ্ঠানও করা যাবে। এটা একটা বিরাট সুযোগ সুবিধা। কারণ বাইরে জায়গা পাওয়া যায়না।এখানে যারা আছেন, সবাইকে অনুরোধ করবো, এই যে স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন হলো, এটা যেন শুধু উদ্বোধনের মধ্যে না থাকে, এখানে আসবেন খেলাধুলার যে সুযোগ সুবিধা সেটা গ্রহণ করবেন।
 

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
ইএস/বিএস 
 

জাবিতে নানা আয়োজনে চলছে পাখি মেলা
বাণিজ্যমেলায় কারাপণ্যে মুগ্ধ ক্রেতা
জিয়ার সমাধিতে খালেদার শ্রদ্ধা
সতীর্থদের উষ্ণ অভিনন্দন পেলেন রুবেল
ত্রিপুরা বিধানসভা নির্বাচনে জোট হলো বিজেপি-আইপিএফটি 
নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী আর্ডার্ন মা হচ্ছেন
চবির ১৫ বছরের রেকর্ড ভাঙলেন রবিউল
শাবিতে জাতীয় রসায়ন অলিম্পিয়াড শুরু
সামনে আসছে এশিয়ান শতাব্দী
নিখোঁজের ১৩দিন পর শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার




Alexa