খেলাঘরের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইচ্ছেঘুড়ি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খেলাঘরের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

ঢাকা: বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্য দিয়ে উদযাপিত হলো দেশের সবচেয়ে বড় শিশু সংগঠন ‘খেলাঘরে’র ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। কেক কেটে, ফুল বিনিময় করে ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি উদযাপন করেন খেলাঘরের কর্মী-সংগঠক, অভিভাবক, ভাই-বোন এবং সংবাদকর্মীরা।

সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (২ মে) বেলা ১২টায় সংবাদ কার্যালয়ে খেলাঘর আন্দোলনের সূতিকাগার দৈনিক সংবাদ পরিবারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় পর্ব শুরু হয়।

এ আয়োজনে অংশ নেন দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনিরুজ্জামান, ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, প্রধান প্রতিবেদক সালাম জুবায়ের, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ, সহ-সাধারণ সম্পাদক সাহাবুল ইসলাম বাবু, সম্পাদক মণ্ডলীর সদস্য অশোকেশ রায়, এ আলী আহম্মেদ নান্তু ও রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, কেন্দ্রীয় সদস্য অনিকেত আচার্য, ফখরুল ইসলাম, আনিসুল ইসলাম অপু ও কোহিনুর বেগম শিল্পী, জাতীয় পরিষদ সদস্য ফেরদৌসি লাকি প্রমুখ।

সংগঠনটির পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ উপলক্ষে শুক্রবার (৪ মে) বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা কেন্দ্র মিলনায়তনে বিকেল ৩টা থেকে পুনর্মিলনী ও স্মৃতিচারণ এবং বিকেল ৫টা থেকে সাংবাদিক বজলুর রহমান ভাইয়া স্মৃতিপদক প্রদান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এবার পদক পাচ্ছেন বাংলা একাডেমির মহাপরিচালক লেখক-গবেষক ড. শামসুজ্জামান খান, খেলাঘর সংগঠক বীর মুক্তিযোদ্ধা কামাল চৌধুরী ও খেলাঘর সংগঠক বীর মুক্তিযোদ্ধা নূরুর রহমান সেলিম। 

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। সভাপতিত্ব করবেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতি মণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপিকা পান্না কায়সার।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ০২, ২০১৮
এনএইচটি

সৈয়দপুরে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন, টাকা দাবির অভিযোগ
এরশাদের সঙ্গে শ্রিংলার বৈঠক
জলাবদ্ধতা ইস্যুতে সিডিএর পরিকল্পনা জানতে চেয়েছে চসিক
নীলফামারীতে শিশু নির্যাতন প্রতিরোধে সংলাপ
খালেদাকে রাজনীতি থেকে সরানোর চক্রান্ত চলছে
‘নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে বিএনপিই ককটেল হামলা ঘটিয়েছে’
দুবাইতে একান্তে সময় কাটাচ্ছেন সালমান-জ্যাকলিন
নিজ ওয়ার্ডে ইভিএম চাইলেন আ’লীগের মেয়র প্রার্থী
ভোলায় ইলিশা ফেরিঘাট প্লাবিত
শরণার্থী প্রত্যাবাসন: ৩ জনকে বরখাস্তের নির্দেশ বিপ্লবের