যাত্রী না পাওয়ায় বিমানের ২ হজ ফ্লাইট বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হজযাত্রীদের ফাইল ছবি

পর্যাপ্ত হজযাত্রী না পাওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুইটি ফ্লাইট বাতিল করা হয়েছে। যাত্রীসংকটে এ নিয়ে মোট সাতটি হজ ফ্লাইট বাতিল করল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বাংলাদেশ বিমান ও হজক্যাম্প সূত্রে এ তথ্য জানায়।

বিমান অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার (২ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ২টি হজ ফ্লাইট বাতিল করা হয়েছে। এগুলো হলো বিজি১০৬৩ যেটি রাত ১টা ৫৫ মিনিটে এবং বিজি ৫০৬১ যেটি বিকেল ৩টা ৪৫ মিনিটে জেদ্দার উদ্দেশ্যে ছাড়ার কথা ছিল। এ নিয়ে বিমানের বাতিল ফ্লাইটের সংখ্যা দাঁড়ালো ৭টি। আরও ফ্লাইট বাতিলের আশংকা করা হচ্ছে। এদিকে এখনও বিমানের ৫৮০০ হজ টিকিট অবিক্রীত রয়েছে। হজ এজেন্সিগুলোকে দ্রুত টিকিট ক্রয়ের তাগিদ দিয়েছে বিমান।

বুধবার (১ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দু’টি হজ ফ্লাইট বাতিল করা হয়। ফ্লাইট দু’টি হলো বিজি৩০৫৯ যেটি ওইদিন বিকেল ৫টা ৫৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা ছিল এবং বিজি ৫০৫৯ যেটি রাত ৯টা ৫৫ মিনিটে ছাড়ার কথা ছিল। একই অজুহাতে শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দু’টি ফ্লাইট বাতিল করা হয়। 

বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, বৃহস্পতিবার পর্যাপ্ত যাত্রী না পাওয়ায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ২টি ফ্লাইট বাতিল করা হয়েছে। এখনও অনেক টিকিট অবিক্রীত রয়েছে। আরও ফ্লাইট বাতিলের শঙ্কা আছে। আমরা এজেন্সিগুলোকে বার বার টিকিট ক্রয়ের তাগিদ দিলেও সাড়া পাচ্ছি না।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৮
ইএআর/এনএইচটি

ক্লিক করুন, আরো পড়ুন: হজ
শাহজালালে ৬ স্বর্ণেরবারসহ যাত্রী আটক
ছাগলনাইয়ায় মহিষের দখলে পশুরহাট
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে চামড়া সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষাধিক পিস
শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস
নাট্যকার সেলিম আল দীনের জন্ম
কোটার বিষয়ে অ্যাটর্নি জেনারেলের মত চেয়েছে সরকার
কেরালায় বন্যায় ৩২৪ জনের মৃত্যু, আশ্রয় শিবিরে সোয়া ২ লাখ
ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক
স্বাচ্ছন্দ্যেই নৌপথে ঘরে ফিরছেন মানুষ