ইসলামী লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শুক্রবার

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইসলামী লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শুক্রবার

ইসলামী ধারার তরুণ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ও সাধারণ সভা শুক্রবার (০৬ এপ্রিল) বাদ জুমা জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

এবার সংগঠনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে। ইতোমধ্যে অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে প্রকাশিত হয়েছে একটি সমৃদ্ধ স্মারকগ্রন্থ।

অনুষ্ঠানে সারা দেশ থেকে ফোরামের তিন শতাধিক সদস্য ছাড়াও বিশিষ্ট লেখক, সাংবাদিক, বুদ্ধিজীবী ও বিশিষ্টজনেরা অংশগ্রহণ করবেন। 

অনুষ্ঠানে থাকবে অতিথিদের শুভেচ্ছা, সদস্যদের মতবিনিময়, আড্ডা এবং ফোরামের কার্যক্রমের সার্বিক পর্যালোচনা। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় থাকবে বেশ কিছু প্রতিষ্ঠান।
 
ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী ও সাধারণ সভা সফল করতে সভাপতি জহির উদ্দিন বাবর ও সাধারণ সম্পাদক মুনীরুল ইসলাম সদস্য ও সুধীবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। বিভিন্ন পত্রপত্রিকায় কর্মরত এবং সারা দেশে ছড়ানো লেখকদের নিয়ে ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি এই সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।
 
ইতোমধ্যে সারা দেশের তিন শতাধিক লেখক এই সংগঠনের সদস্য হয়েছেন। আবেদন করেছেন আরও শতাধিক লেখক। বিভিন্ন কার্যক্রম দ্বারা ইসলামী লেখক ফোরাম ইতোমধ্যে তরুণ ধারার লেখকদের আস্থার প্রতীকে পরিণত হয়েছে।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: bn24.islam@gmail.com

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
এমএইউ/

হাসপাতালে গৃহবধূর মরদেহ ফেলে পালাল স্বজনরা
নড়িয়ায় ভাঙনরোধে নদী খনন কাজের জন্য সার্ভে শুরু
পানির দাবিতে মধ্যরাতে উত্তপ্ত ইবির ছাত্রী হল
নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০
শাহজালালে ১০২ কেজি মাদকদ্রব্য জব্দ
সাংবাদিক রইসুল বাহার আর নেই
মৌলভীবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ভিন্নরকম আইডি কার্ড!
বিএনপি নির্বাচনে এলে মহাজোটগতভাবে অংশ নেবে আ’লীগ
চিত্রনায়ক সালমান শাহ’র জন্ম