ফেমিসাসের ‘দাওয়াহ ও সাহিত্য কর্মশালা’ বৃহস্পতিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেমিসাসের দাওয়াহ ও সাহিত্য কর্মশালা বৃহস্পতিবার

ফেদায়ে মিল্লাত সাহিত্য সংসদ ফেমিসাসের ‘দাওয়াহ ও সাহিত্য কর্মশালা’ ২৯ মার্চ, বৃহস্পতিবার শহীদ সুলেমান হল দরগাহ গেইট সিলেটে অনুষ্ঠিত হবে।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন, আরবি ভাষাবিদ মাওলানা সফিউল্লাহ ফুআদ, গদ্যশিল্পী মাওলানা মুহাম্মাদ যাইনুল আবিদীন, ইসলামি দাওয়াহ ইন্সটিটিউট ঢাকার পরিচালক মুফতি জুবায়ের আহমদ, কবি মাওলানা মুসা আল হাফিজ ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর মুফতি এনায়েতুল্লাহ। 

আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- মুফতি আবুল কালাম যাকারিয়া, মাওলানা মুহিউল ইসলাম বুরহান, মাওলানা শাহ নজরুল ইসলাম, এমসি কলেজের সাবেক অধ্যাপক ড. মাসুদুল হাসান, উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ডিরেক্টর আলহাজ কাপ্তান হোসেন, কওমি মিডিয়া ফোরামের সভাপতি মাওলানা তাজুল ইসলাম হাসান, হলি আরবান প্রপার্টিজ প্রা. লিমিটেডের এমডি মাওলানা দিলওয়ার হুসাইন, দাওয়াতুল কোরআনের সম্পাদক মাওলানা ইমদাদুল হক নোমানী। 

কর্মশালার উদ্বোধন করবেন মাওলানা এহতেশামুল হক কাসিমী। আর সভাপতিত্ব করবেন ফেমিসাস সভাপতি মাওলানা আহমদ কবীর খলীল। অনুষ্ঠানে আবৃত্তি ও সঞ্চালনা করবেন কবি মীম সুফিয়ান, নাশিদ পরিবেশন করবেন জনপ্রিয় সংগীতশিল্পী আহমদ আবদুল্লাহ, শালীন আহমদ ও আনওয়ারুল কারীম মুস্তাজাব প্রমুখ।

দাওয়াহ ও সাহিত্য কর্মশালায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেছেন ২৫০ জনেরও বেশি প্রশিক্ষণার্থী। রেজিস্ট্রেশনকৃত সবাইকে যথাসময়ে কর্মশালায় উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন ফেমিসাস সহ-সভাপতি ইবাদ বিন সিদ্দিক ও সাধারণ সম্পাদক ইলিয়াস মশহুদ।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: bn24.islam@gmail.com

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
এমএইউ/

ভারতকে কাঁপিয়ে শেষ পর্যন্ত হংকংয়ের হার
বিসিসির সাবেক কর্মকর্তাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা
হাসপাতালে গৃহবধূর মরদেহ ফেলে পালাল স্বজনরা
নড়িয়ায় ভাঙনরোধে নদী খনন কাজের জন্য সার্ভে শুরু
পানির দাবিতে মধ্যরাতে উত্তপ্ত ইবির ছাত্রী হল
নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০
শাহজালালে ১০২ কেজি মাদকদ্রব্য জব্দ
সাংবাদিক রইসুল বাহার আর নেই
মৌলভীবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ভিন্নরকম আইডি কার্ড!