অস্ট্রিয়ান পররাষ্ট্রমন্ত্রীর বিয়েতে নাচলেন পুতিন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাচলেন রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন

ঢাকা: উৎসবমুখর বিয়ের আসর। তাতে যেন যোগ হলো বাড়তি উচ্ছাস, আর আনন্দ। কেননা বিয়ের অনুষ্ঠানে নেচেছেন স্বয়ং রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। শুধু কি তাই! পুতিনের সঙ্গে নাচে যোগ দিয়েছেন কনে অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসলে।

রোববার (১৯ আগস্ট) রুশ সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা যায়। পুতিন আর নেইসলের যৌথ নাচের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়ে দারুণ বক্তব্যও দেন পুতিন। পুতিনের বাগ্মিতা আর নাচের গুণে মুগ্ধ হয়েছেন বর, কনেসহ বিয়েতে উপস্থিত সবাই। এসময় রাশিয়ার লোক সংগীত ‘কুবান কোসসাক চইর’ পরিবেশন করেন রাশিয়ান প্রেসিডেন্ট। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ফুলের তোড়া হাতে বিয়ের অনুষ্ঠানে আসেন পুতিন। উষ্ণ অভ্যর্থনাও জানান কনে অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসলের। এরপর পিয়ানোর সুরে নাচে মেতে ওঠেন পুতিন ও নেইসলে। মুগ্ধতাও ছড়িয়ে যায় বিয়ের অনুষ্ঠানে। এসময় বিয়েতে উপস্থিত অতিথিরা তাদের নাচের ছবি তুলেন।

অস্ট্রিয়ার ৫৩ বছর বয়সী পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসলে ৫৪ বছর বয়সী ব্যবসায়ী ওলফগ্যাং মেইলিনগারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

বাংলাদেশ সময়: ০৬৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এএইচ/টিআর/জিপি

কুড়িগ্রামে ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
পাখির ডাক নকল করে ‘বড় ভীমরাজ’
বিসিবির ম্যাচ দিয়ে শুরু করলেন আশরাফুল
দক্ষিণ এশিয়ায় বাংলাদেশের বাণিজ্য দ্বিগুণ করা সম্ভব
দুই কোরিয়ার নতুন ভবিষ্যৎ গড়তে একমত কিম-মুন
হাতির আক্রমণে সাবেক ছাত্রদল সভাপতির মৃত্যু 
‘স্বপ্নবাড়ি’ এখন ‘স্বপ্নের ঘর’
গুরুত্বপূর্ণ ম্যাচে লেবাননের মুখোমুখি কিশোরীরা
চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল যুবকের
ইয়েমেনে দুর্ভিক্ষে ৫০ লাখ শিশু