সন্ত্রাসী হামলার আশঙ্কায় গোয়া উপকূলে সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভাসমান ক্যাসিনো। ছবি: সংগৃহীত

ঢাকা: মাছ ধরার ট্রলারযোগে সন্ত্রাসীদের আগমন সংক্রান্ত একটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোয়া উপকূলে সতর্কতা জারি করেছে কোস্ট গার্ড।

শুক্রবার (৬ এপ্রিল) গোয়ার বন্দর এলাকায় অবস্থানরত সব ধরনের নৌযান এবং ক্যাসিনোগুলোতে এ সতর্কতা জারি করা হয় বলে রাজ্যের বন্দরমন্ত্রীর বরাত দিয়ে জানায় স্থানীয় সংবাদ মাধ্যমগুলো।

বন্দর মন্ত্রী বিবৃতিতে জানান, ভারতীয় কোস্ট গার্ডের একটি গোয়েন্দা তথ্যের ওপর ভিত্তি করে সতর্কতা জারি করা হয়। এসময় উপকূলের ভাসমান ক্যাসিনো, পর্যটকদের জন্য বিনোদনভিত্তিক ব্যবসা এবং বজরাগুলোকে সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকতে বলা হয়।

জানা যায়, এসময় শুধু গোয়াতেই নয়, মুম্বাই ও গুজরাট উপকূলে অবস্থানরত নৌযানগুলোকে সীমিত পরিসরে সতর্কতা অবলম্বন করতে বলা হয়।

কোস্ট গার্ডের কাছে আসা ওই গোয়েন্দা তথ্যে বলা হয়, আগে একটি ভারতীয় মাছ ধরার ট্রলার ছিনিয়ে নিয়েছিলো পাকিস্তান। ট্রলারটি সম্প্রতি পাকিস্তানের করাচি থেকে রওনা দিয়েছে এবং খুব সম্ভবত তাদের গন্তব্য গোয়া। করাচি ছেড়ে আসার সময় ট্রলারটিতে রাষ্ট্রবিদ্রোহী সরঞ্জাম লোড করা হয়েছে।
    
এ থেকে সন্ত্রাসী হামলার আশঙ্কায় লিখিত নোটিশের মাধ্যমে সতর্কতা অবলম্বন ও সন্দেহজনক কিছু নজরে এলে কর্তৃপক্ষকে অবগত করার কথা জানান জেলা কোস্ট গার্ডের ক্যাপ্টেন। নোটিশে রাজ্যের মুখ্যমন্ত্রী ধর্মেন্দ্র শর্মার স্বাক্ষরও ছিল।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৮
এনএইচটি

সিলেটের কানাইঘাটে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহত
যে বাড়িতে প্রথম ওড়ে বাংলাদেশের পতাকা
সেই মা’কে সান্ত্বনা দিলেন সিভিল সার্জন
কল্যাণপুর জঙ্গি আস্তানা মামলার প্রতিবেদন ৩১ মে
খালেদার নাইকো মামলার চার্জ শুনানি ১৩ মে
বুড়িচংয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
‘সাম‌নের অ‌ধি‌বেশনেই ডি‌জিটাল নিরাপত্তা আইন পাশ’
প্রবাসীদের ভোটাধিকার বিষয়ে ইসির সেমিনার শুরু
ঢাকায় বসছে চার দিনব্যাপী ‘থাইল্যান্ড সপ্তাহ’
সম্পাদকদের সঙ্গে বৈঠকে আইনমন্ত্রী

Alexa