এবার গ্রামীণফোনের ফোরজি চালু হলো রাজশাহীতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে গ্রামীণফোনের ফোরজি নেটওয়ার্ক সেবা চালু। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও খুলনার পর এবার রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে ফোরজি নেটওয়ার্ক সেবা চালু করেছে গ্রামীণফোন।

এই উপলক্ষে রোববার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর একটি রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আনুষ্ঠানিকভাবে রাজশাহীতে ফোরজি চালুর ঘোষণা দেন হেড অফ ট্র্যান্সফরমেশন কাজী মাহবুব হাসান।

এ সময় গ্রামীণফোনের হেড অফ ট্র্যান্সফরমেশন কাজী মাহবুব হাসান বলেন, গ্রামীণফোন রাজশাহীর গ্রাহকদের জন্য সেরা সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ফোরজি চালু হওয়ায় রাজশাহীর মানুষ, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠানগুলো উপকৃত হবে। এখন রাজশাহী শহরের নিউমার্কেট এবং আলুপট্টি এলাকায় ফোরজি চালু হয়েছে।

ধীরে ধীরে দেশের সব বিভাগীয় শহরেই ফোরজি চালু হবে। থ্রিজি চালুর সময় গ্রামীণফোন যেভাবে দ্রুত সারাদেশে এ সেবা পৌঁছেছিল, এবারও সেভাবেই ফোরজি চালু করবে। আগামী ছয় মাসের মধ্যে সব জেলায় ফোরজি সেবা পৌঁছাবে বলেও জানান তিনি।

এর আগে ফোরজি চালু উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী অঞ্চলের ঐতিহ্যবাহী গম্ভীরা প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের টেকনোলজি বিভাগের ডিরেক্টর মোহাম্মদ সাইফুল ইসলাম এবং রাজশাহী বিজনেস সার্কেলের প্রধান তৌহিদুর রহমান তালুকদারসহ গ্রামীণফোনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
এসএস/এএটি

শিক্ষক পেটানোর মামলায় বিদ্যালয় সভাপতি গ্রেফতার
বানিয়াচংয়ে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় ছাত্রসহ নিহত ২
অতৃপ্ত মিঠুন
ঢাকার খাল উদ্ধার করে এলিভেটেড সড়ক করার পরিকল্পনা
ঈদ বিনোদনে বায়োস্কোপ
সক্ষমতা বিবেচনায় সংসদ নির্বাচনে ইভিএম
পানির অভাবে পাট জাগ দিতে পারছেন না বদরগঞ্জের কৃষকরা
তিন মন্ত্রণালয় ও এক বিভাগের সচিব পদে রদবদল
নাটোরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫ 
সুনামগঞ্জে বাসচাপায় কলেজছাত্রী নিহত