পাবনায় তিনদিনের ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবনা: পাবনায় শুরু হয়েছে তিনদিনের ডিজিটাল উদ্ভাবনী মেলা। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পাবনা পুলিশ লাইন্স মাঠে মেলা উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

মেলা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলা উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জিসম উদ্দিন বলেন, তথ্য প্রবাহকে অবাধ এবং সাধারণ জনগণের কাছে পৌঁছে দেবার জন্য সরকার কাজ করে যাচ্ছে। সরকার জনগণের সেবার কথা চিন্তা করে আমাদের দেশে ইন্টারনেটে ফোর-জি সেবা চালু করেছে। এ মেলার মধ্য দিয়ে অনেকের নতুন নতুন উদ্ভাবন সবার সামনে তুলে ধরা হচ্ছে। আধুনিক তথ্য প্রযুক্তি আবিষ্কার এবং তৈরি করতে আমরা উদ্ভাবকদের সহযোগিতা করবো।

অনুষ্ঠানে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা পুলিশ সুপার জিহাদুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ বি এম ইফতেখারুল ইসলাম খন্দকার, জেলা অওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, পাবসা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান প্রমুখ।

মেলায় জেলার সরকারি ও বেসরকারি ৫৩টি প্রতিষ্ঠানের মোট ৬৩টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। প্রতিদিন বিকেল ৪টা থেকে স্থানীয় সংস্কৃতি কর্মীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এসআই

রোনালদো নেই, রিয়ালের দর্শকও নেই!
৭০ হাজার ইয়াবাসহ নারী গ্রেফতার
ইমরানকে মোদীর অভিনন্দন
কোরবানির আগে ও পরে করণীয়
ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক, চাপ নেই ঘাটে
তারাকান্দায় গরুবাহী ট্রাক উল্টে নিহত ১
ঈদের পরেই কলকাতায় চালকবিহীন মেট্রোরেলের ট্রায়াল
ইমরানকে প্রধানমন্ত্রী ডাকতে গর্ববোধ করেন মাহিরা
একই জেলার লোক পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ২
ব্যানবেইসে নিয়োগ