ঢাকায় যাত্রা শুরু করলো উবারহায়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উবার চালু করলো নতুন সেবা

ঢাকা: বিশ্বের অন্যতম অন-ডিম্যান্ড রাইড শেয়ারিং কোম্পানি উবার ঢাকায় চালু করলো তাদের নতুন সার্ভিস উবারহায়ার। বেশি সময়ের কাজের জন্য বের হলে তার সঙ্গী হবে নতুন এ সার্ভিস।

যেমন, সারা দিনের মিটিং, কেনাকাটা অথবা ঘুরতে যাওয়ার জন্য উবারহায়ার ব্যবহার করতে পারবেন। উবারের নতুন এ সার্ভিসের কল্যাণে যাতায়াত করার জন্য নিজস্ব গাড়ির পরিবর্তে বুধবার (১৪ ফেব্রুয়ারি) আরও একটি বিশ্বস্ত মাধ্যম পেলো ঢাকার জনগণ।

সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার থাকায় সাশ্রয়ী এ মাধ্যমটি সবাই অত্যন্ত সহজেই ব্যবহার করতে পারবেন।

উবার ঢাকা অঞ্চলের জেনারেল ম্যানেজার অর্পিত মুন্ড্রা বলেন, আমরা সব সময় এমন কিছু করার চেষ্টা করি যা আমাদের যাত্রী ও চালকদের উবার ভ্রমণের অভিজ্ঞতা আরও সুমধুর করতে সাহায্য করে। উবারহায়ারের প্রধান লক্ষ্য শহরের নির্দিষ্ট শ্রেণীর যাত্রীদের যাতায়াত ব্যবস্থা সহজতর করা। বিশেষত পর্যটক, ব্যবসায়ী, বয়স্ক মানুষ এবং কর্মজীবীদের যাতায়াত ব্যবস্থা সহজ, সাশ্রয়ী ও আরামদায়ক করে তোলার লক্ষ্যেই এ সার্ভিসটি চালু করা হয়েছে।


যেসব স্থানে উবারহায়ার ব্যবহার করা যাবে
ঢাকার অস্বাভাবিক পরিবহন ঘাটতি পূরণ করতে ও পর্যটকরা যেন সহজেই ঢাকা শহরের সৌন্দর্য উপভোগ করতে পারেন- সে কথা মাথায় রেখে উবারহায়ার চালু করা হয়েছে। ঘন ঘন বিরতি নিয়ে ভ্রমণ করতে হোক, ব্যবসার কারণে ভ্রমণ করতে হোক অথবা শহর ঘুরে দেখার জন্য সারা দিন ব্যবহার করার প্রয়োজনে হোক- সব ধরনের কাজেই উবারহায়ার ব্যবহার করা যাবে। পৃথিবীর অন্য দেশেও এ সার্ভিসটি ব্যাপক জনপ্রিয়।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এএ

সদরঘাটেও ভিড়
তাপপ্রবাহ বয়ে যাচ্ছে দেশের ওপর দিয়ে
মনোহরদীতে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু
প্রেসিডেন্ট পদে আরিফ আলভীকে চাইছেন ইমরান
ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম-সম্পাদক বহিষ্কার
ভিজিএফের চাল ওজনে কম দেওয়ায় ইউপি কার্যালয়ে হামলা
খাগড়াছড়িতে হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
চট্টগ্রামে পশুর হাটে ক্রেতাকে মারধর
দেশ গঠনে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে
‘গুজব রটনাকারীদের বিষয়ে ড. কামালদের বক্তব্য নেই কেন?’