স্মার্টফোন ও ট্যাব মেলায় অফারের ছড়াছড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলায় ট্যাব হাতিয়ে দেখছেন এক ক্রেতা- ছবি- সুমন শেখ

ঢাকা: বিশেষ মূল্যছাড় আর উপহারে জমে উঠেছে ‘টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো-২০১৮’। মেলায় প্রতিটি স্মার্টফোন ও ট্যাব কিনলেই নিশ্চিত উপহার। ফলে অফারের ছড়াছড়িতে জমে উঠেছে স্মার্টফোন ও ট্যাব মেলা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া তিন দিনব্যাপী এ মেলার পর্দা নামবে শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮টায়।

শনিবার সরেজমিন দেখা যায়, শেষ দিনে সকাল থেকে জমে উঠেছে মেলা। সব বয়সী প্রযুক্তিপ্রেমীরা এসেছেন স্মার্টফোন ও ট্যাব মেলায়। যেকোনো একটি স্টলে স্মার্টফোন বা ট্যাব বিক্রি হলেই চলছে আন্দন্দ উল্লাস। অন্যদিকে ক্রেতারাও লুফে নিচ্ছেন মেলায় দেওয়া সব ছাড়-উপহার।

মেলায় স্যামসাংয়ের ১২ হাজার ৪৯০ থেকে ২০ হাজার ৯৯০ টাকার যেকোনো ফোন কিনলেই নিশ্চিত ১ হাজার টাকা ছাড়। সেইসঙ্গে গিফট তো রয়েছে। এছাড়া সিম্ফনির ১২ হাজার ৪৯০ টাকা থেকে ২০ হাজার ৯৯০ টাকার যেকোনো ফোন কিনলেই ৫ শতাংশ ক্যাশ ব্যাক এবং একটি ট্যাভেল ব্যাগ ফ্রি। 

এদিকে টেকনো দিচ্ছে প্রতিটি ফোন ও ট্যাব কিনলেই নগদ ১০ শতাংশ ছাড়, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির জার্সি, ১৩ মাসের ওয়ারেন্টি এবং ১০০ দিনের মধ্যে যেকোনো সমস্যা হলে পরিবর্তনের সুবিধা। 

এফ৫ সিরিজের যেকোনো ফোন কিনলেই অপ্পো দিচ্ছে একটি টি শার্ট, সেলফি স্টিক, চাবির রিং এবং একটি ওয়াটার পট ফ্রি। হুয়াই দিচ্ছে প্রতিটি ফোন ও ট্যাবে ১ হাজার টাকা থেকে ২৭শ’ টাকার অফার।

মেলায় কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে টেকনোর রিটেইল ম্যানেজার খালিদ বাংলানিউজকে বলেন, অনেক ভালো সাড়া পাচ্ছি। ৬০টিরও বেশি দেশে আমাদের পণ্য বিক্রি হচ্ছে। বাংলাদেশে আমরা ভালো সার্ভিসের মাধ্যমে আমাদের অবস্থান তুলে ধরার চেষ্টা করছি। পাশাপাশি আমাদের এই সার্ভিস অব্যাহত থাকবে বলেও তিনি জানান। 

স্মার্টফোন ও ট্যাব মেলায় দেশি-বিদেশি প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে।

দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে এটিই সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি নবম আয়োজন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ১৩,২০১৮
এসজে/জেডএস

বাউবির এইচএসসির ফল প্রকাশ
ইবির সেই ২ শিক্ষককে প্রশাসনিক পদ থেকে অব্যাহতি
অপপ্রচার চালিয়ে নৌকার বিজয় ঠেকানো যাবে না
প্রেমিকের প্রাক্তন প্রেমিকাকে শুভেচ্ছা জানালেন আলিয়া
২৭ জুলাইয়ের পর তিন সিটিতে বহিরাগতদের অবস্থান নয়
হবিগঞ্জে নারী শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ৪
খুলনা অনলাইন জার্নালিস্টের সভাপতি হাসান, সম্পাদক মুন্না
এসবিএসি ব্যাংকের পর্ষদ সভা অনুষ্ঠিত
চবিতে আন্তর্জাতিক সম্মেলন শুরু মঙ্গলবার
এ দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ-মাদকের কোনো স্থান নেই