প্রোলিংক পণ্য বাজারে আনলো স্মার্ট টেকনোলজিস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রোলিংকের পণ্য বাজারে উন্মোচন করলো স্মার্ট টেকনোলজিস

ঢাকা: প্রোলিংক ব্রান্ডের পণ্য বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

বুধবার (১০ জানুয়ারি) বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ)-এর অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে পণ্যগুলো উন্মোচন করা হয়। প্রোলিংকের ডিরেক্টর চ্যানেল স্যামুয়েল হ্যান আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ মার্কেটের জন্য স্মার্ট টেকনোলজিসকে অনুমোদিত পরিবেশক হিসেবে ঘোষণা দেন। 

স্যামুয়েল হ্যান বলেন, এখন থেকে বাংলাদেশের বাজারে সব ধরনের পণ্য পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। স্মার্ট টেকনোলজিসের তত্ত্বাবধানে টেক রিপাবলিক কিছু পণ্যের সহযোগী পরিবেশক হিসেবে কাজ করবে। এখন থেকে ওয়ারেন্টি বিষয়ে স্মার্ট টেকনোলজিস-ই একমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করবে। তাই প্রোলিংকের যেকোন সেবা পেতে স্মার্টের সঙ্গে যোগাযোগ করতে হবে। 

এসময় উপস্থিত ছিলেন- স্মার্ট টেকনোলজিসের ডিরেক্টর-ডিসট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ, জেনারেল ম্যানেজার জনাব মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোলিংকের মার্কেটিং ম্যানেজার জোয়ান জো, টেক রিপাবলিকের চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ম্যানেজিং ডিরেক্টর এইচএম ফয়েজ এবং ডিরেক্টর কাজী একরামুল গনি।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
এনটি

‘আ’লীগ ডিএনসিসিতে হেরেছে, আগামী নির্বাচনেও হারবে’
বাদলের কেঁচো সার
বনশ্রী সড়কে ঢুকতেই ধুলার রাজ্য
এই শহর সবার জন্য নয়!
দিনাজপুরে পিস্তল-ফেনসিডিলসহ আটক ৪
ইউনেস্কোর বিশ্ব ঐতিহ্যে ঠাঁই হবে জব্বারের বলিখেলার?
শরীয়তপুরে পকেটমার আটক
হাসপাতালে নয়, ঘরেই বিশ্রাম নিচ্ছেন পেলে
নেইমার পরিস্থিতি এড়াতে বার্সায় আকাশছোঁয়া রিলিজ ক্লজ
পাবনায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক




Alexa