প্রধানমন্ত্রী আমায় ডুবন্ত নৌকার দায়িত্ব দিয়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সদ্য নিয়োগ পাওয়া মন্ত্রী মোস্তাফা জব্বার। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, প্রধানমন্ত্রী একটি ডুবন্ত নৌকাকে জাগিয়ে তোলার দায়িত্ব আমার ওপর দিয়েছেন। আমি সফল হতে পারবো এমন আস্থা ও বিশ্বাস থেকে এ দায়িত্ব দিয়েছেন তিনি। 

শনিবার (০৬ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি কমপ্লেক্সে ফুলেল শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের তিনি একথা বলেন।

নতুন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, আশা করি এ কাজে সফল হবো। কারণ প্রধানমন্ত্রীর আস্থা আমার ওপর আছে। তার সম্মান রাখার জন্য আমি আপ্রাণ চেষ্টা করে করে কাজ করে যাবো। প্রথম সাতদিন ছাত্র থেকে এরপর আমার কাজ শুরু করবো। 

তিনি বলেন, প্রাইভেট অপারেটরগুলো আমাদের ফ্রিকুয়েন্সি ও ব্যান্ডউইথ ব্যবহার করে ব্যবসা করছে। তারা পারলে আমরা পারবো না কেন? আমার বিশ্বাস কোথাও কোনো ভুল ছিলো কিংবা ব্যবস্থাপনার দায়িত্বে যারা ছিলেন তারা সিদ্ধান্ত নিতে পারেননি। 

‘আমি এসব সমস্যা চিহ্নিত করবো। ব্যর্থ হওয়ার কোনো কারণ নেই। আমার বিশ্বাস ব্যর্থতাগুলো চিহ্নিত করতে পারলে আমরাও ব্যবসা করতে পারবো।’
মোস্তাফা জব্বার বলেন, আজ ডিজিটাল বাংলাদেশ বাস্তব। ২০২১ সালের মধ্যে তথ্যপ্রযুক্তিসহ সব খাতে আমাদের স্বপ্ন পূরণ হবে। ২০৪১ সালের মধ্যে জ্ঞানভিত্তিক একটি সমাজ প্রতিষ্ঠা করা এবং একটি উন্নত রাষ্ট্রে পরিণত হওয়ার জন্য আমরা কাজ করে যাবো। 

এর আগে হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় পৌঁছান মন্ত্রী। পরে সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এরপরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।
 
এ সময় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেযারম্যান ড. শাহজাহান মাহমুদ, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, টুঙ্গীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ খুলনা ও গোপালগঞ্জের বিটিসিএল-এর কর্মকর্তা-কর্মচারী এবং গোপালগঞ্জ ডাক বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮
এমএ/

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের প্রয়াণ
পরিবারে মতবিরোধ সিংহের, ধনুর কর্মক্ষেত্রে উন্নতি
সাইপ্রাসের উত্তরাঞ্চলে নৌকা ডুবে ১৯ জনের প্রাণহানি
বাগেরহাটে খাল থেকে যুবকের মরদেহ উদ্ধার
বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
অপহৃত শিশু বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার নারী
লালমনিরহাট নির্বাচন অফিসের চেক জালিয়াতির অভিযোগ
মুরাদনগর ঐক্য পরিষদের বৃক্ষরোপণ
মোবাইল ইন্টারনেট গতি: ভারতকে ছাপিয়ে প্রতিবেশী দেশগুলো