ল্যাপটপ মেলায় যতো ছাড়-উপহার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ল্যাপটপ মেলায় চলছে ছাড়ের ছড়াছড়ি/ছবি: ডি এইচ বাদল

ঢাকা: রাজধানীর শেরে বাংলানগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) শুরু হয়েছে তিন দিনের ল্যাপটপ মেলা-২০১৭। মেলায় বিশ্বখ্যাত প্রতিষ্ঠানগুলো বিভিন্ন ছাড় ও উপহার নিয়ে এসেছে। নগদ অর্থ ছাড় ছাড়াও রয়েছে স্ক্রার্চ কার্ডে ছাড়ের সুবিধা। এছাড়াও রয়েছে পেনড্রাইভ, মাউস, স্পিকারসহ ছোট-বড় নানা উপহার জেতার সুযোগ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে ল্যাপটপ মেলার উদ্বোধন করা হলেও সকাল থেকেই দর্শনার্থীদের জন্য খুলে যায় মেলার দ্বার। ব্র্যান্ড এইচপি, লেনোভো, ডেল, এসার, আসুস পণ্যে রয়েছে ছাড় ও উপহার।

এক্সপো মেকারের আয়োজনে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীদেরও বিনামূল্যে প্রবেশের সুযোগ রয়েছে।

এইচপি
বিশ্বখ্যাত ল্যাপটপ ব্র্যান্ড এইচপি মেলায় দিচ্ছে ল্যাপটপ কেনায় আটটি উপহার। এছাড়াও ডাবল অফার নামে উপহার দিচ্ছে ব্র্যান্ডটি। নির্দিষ্ট মডেলের ল্যাপটপে ডাবল উপহারে প্রিন্টার ও স্পিকার উপহার দিচ্ছে। এছাড়াও স্ক্যাচ অ্যান্ড উইনে থাকছে প্রিন্টার, গিফট ভাউচারসহ আরও পুরস্কার ও উপহার।

এইচপি ৩৪৮টিইউ নোটবুক পিসি (১ ইকিউ৮৬পিটি) মডেলের ল্যাপটপ কিনলে নিশ্চিত হিসেবে পাওয়া যাচ্ছে ‘এইচপি ডেস্কজেট ২১৩২’ মডেলের একটি প্রিন্টার। সঙ্গে মাইক্রাল্যাবের ১০৮ (২:১) মডেলের একটি স্পিকার দিচ্ছে এইচপি।

এছাড়াও থাকছে ‘ডেস্কজেট ৫৮১০’ মডেলের প্রিন্টার জেতার সুযোগ। এর বাইরেও ৫০০ এবং ১০০০ টাকার গিফট ভাউচার জেতা যাবে এইচপি পণ্য কিনে।

লেনোভো
'লেনোভো হট ডিল' নামে অফার দিচ্ছে মেলায় লেনোভো। এছাড়াও স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার পাওয়া যাচ্ছে। এই অফারে প্রতিটি ল্যাপটপের সঙ্গে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডে লেনোভো অপটিক্যাল মাউস, লেনোভো ওয়্যারলেস মাউস, গেইমিং ব্যাকপ্যাক, ক্যাশব্যাক, বাইসাইকেল, ৩২ ইঞ্চি টিভি এবং গেইমিং প্লে স্টেশন দিচ্ছে লেনোভো।

এছাড়াও লেনোভোর নিশ্চিত উপহার হিসেবে রয়েছে উইন্টার জ্যাকেট, মাল্টিপ্ল্যাগ। আর গেইমিং ল্যাপটপের কিছু নির্দিষ্ট মডেলে মূল্যছাড়ও পাওয়া যাচ্ছে।

এসার
এসারের প্রতিটি ল্যাটপটে রয়েছে নিশ্চিত পুরস্কার হিসেবে একটি অ্যান্টিভাইরাস, ওয়্যারলেস মাউস, মাউস প্যাড, ডিসপ্লে ক্লিনার, কি-বোর্ড প্রোটেক্টর এবং উইন্টার জ্যাকেট।

আসুস
মেলায় আসুস উইন্টার সেলিব্রেশন নামের অফারে প্রতিটি ইন্টেল সেলেরন ও কোয়াডকোর প্রসেসর ল্যাপটপের সঙ্গে পাওয়া যাচ্ছে শীত নিবারণের জন্য একটি হুডি। এছাড়াও কোর আই থ্রি প্রসেসরের সব ল্যাপটপে রয়েছে একটি করে ট্রাভেল ব্যাগ। কোর আই৫ থেকে আই৭ ল্যাপটপের সঙ্গে ক্রেতারা নিশ্চিত উপহার হিসেবে পাচ্ছেন একটি করে জ্যাকেট।

ডেল
ডেলের প্রতিটি ল্যাপটপের সঙ্গে রয়েছে একটি করে নিশ্চিত আট উপহার। যে কোনো মডেলের ল্যাপটেপর সঙ্গে একটি উইন্টার জ্যাকেট, অ্যান্টিভাইরাস, ল্যাপটপ ব্যাগ, ডেল মাউস, ক্যালেন্ডার, ল্যাপটপ ক্লিনার বক্স, কি-বোর্ড প্রোটেক্টর ও স্ক্রিন প্রোটেক্টর।

**মোম জ্বালিয়ে বুদ্ধিজীবীদের স্মরণ ল্যাপটপ মেলায় 
বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
এমআইএইচ/এসএইচ

প্রতিরক্ষা বাহিনী প্রধানদের বিল নিয়ে সাব-কমিটি
সিলেটে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত
ফুলপুরে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক
মুন্সীগঞ্জে নারীর হাত-পা কাটা মরদেহ উদ্ধার
প্রসপেক্টাস ও বন্ড অনুমোদন পেলো দুই প্রতিষ্ঠানের
এক পরিবারের ৪ পরিচালক রেখেই ব্যাংক আইন পাস
হারাম উপার্জনের ফলে আল্লাহ সব ধরনের বরকত ছিনিয়ে নেন
আন্তর্জাতিক কেরাত সম্মেলন ২৮ জানুয়ারি
গোল্ডকাপ ফুটবলে নড়াইলকে হারিয়ে ফাইনালে মাগুরা
সিকৃবির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন সম্পন্ন




Alexa