স্মার্ট ক্যাম্পাসে শিখবে সবাই

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিখবে সবাই

ফ্রিল্যান্সিং খাতে নতুন কর্মসংস্থানের সুযোগ করে দিতে যাত্রা শুরু করেছে দেশের প্রথম স্মার্ট ক্যাম্পাস। ‘শিখবে সবাই’নামে ক্যাম্পাসটি শুক্রবার(১১ আগস্ট) উদ্বোধন করা হয়। 

বনানী ৭ নম্বর রোডের এইচ ব্লকের ৭৪ নম্বর বাড়িতে স্মার্ট ক্যাম্পাস উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন জুমশেপারের সিইও কাওসার আহমেদ, ইমরাজিনা আই খান, সোয়েব মোহাম্মদ, মিডিয়া ব্যক্তিত্ব শারমিন লাকি, পারফিউম ওয়ার্ল্ডের সিইও খন্দকার নজরুল ইসলাম, লেট’স লার্ন কোডিংয়ের সিইও সুমন সেলিম। 

অনুষ্ঠানে আরও ছিলেন আমারপে-র ফাউন্ডার এএম ইশতিয়াক সারওয়ার, ইউআইকুকিজের কো ফাউন্ডার আহমেদ এহসান, চলো টেকনোলজির এমডি দেওয়ান জামিল, সোসিয়ান এর সিইও তানভীর সৌরভ, টেলিনর হেলথের হেড অব ডিপার্টমেন্ট মিজানুর রহমান।  

শিখবে সবাইস্মার্ট ক্যাম্পাসটিতে রয়েছে স্মার্ট ক্লাস রুম, অন ডে একটিভিটি, ফ্রিল্যান্সিং সাপোর্ট সেন্টার, অনলাইন লাইভ ক্লাস রুম, মেন্টরশিপ প্রোগ্রাম, শতভাগ জব সাকসেস, সফটসকিল এবং ফ্রিল্যান্সিং মেন্টরসহ আরো অনেক সুবিধা। 

শিখবে সবাই এর সিওও এবং মেন্টর রিফাত এম হক বলেন, গ্লোবাল মার্কেটপ্লেসে শুধুমাত্র অ্যাকাউন্ট খোলাকে ফ্রিল্যান্সিং বলে না। শুধু টাকা দিয়ে কোর্স করলে আর সার্টিফিকেট পেলে ফ্রিল্যান্সার হওয়া যায় না। তাই শিখবে সবাই এর লক্ষ্য বাংলাদেশে একটি দক্ষ ফ্রিল্যান্সিং জনশক্তি তৈরি করা এবং বেকারত্ব দূর করা। 

বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এসআইএস


ট্রেনে কাটা পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ ২ জনের মৃত্যু
হৃদয় নিখোঁজ: ২ কর্তৃপক্ষের সঙ্গে বসবে ফায়ার সার্ভিস
ভাত কম খাচ্ছে দেশের মানুষ
রাগ নিয়ন্ত্রণ করুন মেষ, সিংহের প্রেম নেই
বাউলতত্ত্বের তৃষ্ণা জনমনে জাগছে এবং জাগবে

Alexa