গুলশান-১ নম্বরে ইউএস-বাংলার সেলস্ অফিস চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা: রাজধানীর গুলশান-১ নম্বরে নিজস্ব সেলস্ অফিসে কার্যক্রম শুরু করেছে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্স।

গুলশান-১ এর ২১৪, হাবিব সুপার মার্কেটে স্থাপিত এ নতুন অফিসের ০১৭৭৭৭৭৭৮৬১ নম্বরে যোগাযোগ করে ইউএস-বাংলার টিকিট সংক্রান্ত যে কোনো তথ্য জানা যাবে।

গুলশান-২ নম্বরের তাহের শপিং সেন্টারেও ইউএস-বাংলার এমন একটি সেলস অফিস রয়েছে।

ইউএস-বাংলা যাত্রীদের উন্নত সেবার কথা বিবেচনা করে যাত্রা শুরুর পর থেকেই দেশের বিভিন্ন শহরে ট্রাভেল এজেন্সি নিয়োগসহ নিজস্ব সেলস্ অফিস স্থাপনের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। বর্তমানে সারাবিশ্বের বিভিন্ন দেশে এবং বাংলাদেশের অভ্যন্তরে প্রায় দুই হাজারের অধিক ট্রাভেল এজেন্সি নিয়োগ দিয়েছে এয়ারলাইন্সটি। আর দেশে-বিদেশে তারা নিজস্ব সেলস্ অফিস স্থাপন করেছে ৩০টির বেশি। 

গুলশানের দু’টি সেক্টর ছাড়াও তাদের সেলস অফিস রয়েছে বনানী, বারিধারা, উত্তরা, বিমানবন্দর, ধানমন্ডি, মতিঝিল ও বনশ্রীতে। চট্টগ্রামের আগ্রাবাদ, নাসিরাবাদ, ইপিজেড, বিমানবন্দরে এবং সিলেট, যশোর, খুলনা, বরিশাল, রাজশাহী, সৈয়দপুর, রংপুর, কক্সবাজারেও একাধিক সেলস্ অফিস রয়েছে ইউএস-বাংলার। 

আন্তর্জাতিক রুট পরিচালনার জন্য জেনারেল সেলস্ এজেন্ট (জিএসএ) নিয়োগের পরিবর্তে নিজস্ব অফিস স্থাপনের ধারণা বাস্তবায়ন শুরু করেছে এয়ারলাইন্সটি। বর্তমানে দেশের বাইরে কলকাতা, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, দোহা ও মাস্কাটে নিজস্ব অফিস পরিচালনা করছে তারা। অদূর ভবিষ্যতে নেপালের রাজধানী কাঠমান্ডুতেও নিজস্ব অফিস স্থাপনের কাজ শুরু করেছে ইউএস-বাংলা।

টিকিট সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য ২৪ ঘণ্টা যোগাযোগ করা যাবে ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এইচএ/

জৌলুস হারিয়েছে বরিশালের হাটখোলার কামারপট্টি
পুরো বেতন না পেলে বিমান চালানো বন্ধ
বানিয়াচংয়ে মাকালকান্দি গণহত্যা দিবস পালন
কফি আনান আর নেই
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু
ফুটওভার ব্রিজ, আন্ডারপাস ব্যবহার উপযোগী করার নির্দেশ
বেগমগঞ্জে ট্রাকচাপায় নিহত ২
জিয়া-খালেদা-তারেক বঙ্গবন্ধুর খুনি: ইনু
ছিনতাইকারীর 'কল্যাণ ফান্ড'
পুনর্নিরীক্ষণে বরিশালে ১৮ পরীক্ষার্থীর ফলাফল পরিবর্তন