পর্যটন মন্ত্রণালয়কে ঢেলে সাজানো হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল।

গোপালগঞ্জ: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল বলেছেন, আমি যে দায়িত্ব পেয়েছি তা সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবো, যাতে বাংলাদেশ বিমানসহ পর্যটনখাত লাভজনক হয়। শুধু লাভজনক নয় এ মন্ত্রণালয়কে ঢেলে সাজানো হবে।

শুক্রবার (০৫ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শাহজাহান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখ উজ্জ্বল করার জন্য আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি সকলের সহযোগিতায় কাজ করবো।

এর আগে, মন্ত্রী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ফরিদুন্নআহার লাইলি, হারুনার রশিদ, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাজাহান, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব অলী খান, টুঙ্গিপাড়া উপজেলার চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোসা. শাম্মী আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
এনটি

সংসদ অধিবেশন ৯ সেপ্টম্বর
পদ্মার ভাঙনে হুমকির মুখে নড়িয়া উপজেলা শহর
শিক্ষক পেটানোর মামলায় বিদ্যালয় সভাপতি গ্রেফতার
বানিয়াচংয়ে পানিতে ডুবে ছাত্রসহ ২ জনের মৃত্যু
অতৃপ্ত মিঠুন
ঢাকার খাল উদ্ধার করে এলিভেটেড সড়ক করার পরিকল্পনা
ঈদ বিনোদনে বায়োস্কোপ
সক্ষমতা বিবেচনায় সংসদ নির্বাচনে ইভিএম
পানির অভাবে পাট জাগ দিতে পারছেন না বদরগঞ্জের কৃষকরা
তিন মন্ত্রণালয় ও এক বিভাগের সচিব পদে রদবদল