কাতারে ডা. এনামুর রহমান এমপিকে সংবর্ধনা

আমিনুল ইসলাম, কাতার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভারে সংবর্ধনা সভায় এমপি এনামুর রহমান। ছবি: বাংলানিউজ

কাতারের রাজধানী দোহারের হৈ-চৈ রেস্তোরাঁয় সোমবার (১৬ অক্টোবর) ঢাকা-১৯ আসনের এমপি এবং এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডা. এনামুর রহমানকে সংবর্ধনা দিয়েছে কাতারস্থ বৃহত্তর ঢাকা প্রবাসী কল্যাণ সমিতি।

সংগঠনের সহ-সভাপতি সোলায়মান গণি ও মো: আলীমুদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা সমিতির সভাপতি মোঃ শাহ আলম।

বক্তব্য রাখেন বিশেষ অতিথি ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক সোহেল পারভেজ ও সাইফুল ইসলাম, ঢাকা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মো. তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মোল্লা, সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম,  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাশেম পারভেজ, সহ-সভাপতি নূর সালাম ফিলিপস ও সাংগঠনিক সম্পাদক হাজী সোহেল।

কমিউনিটির নেতাদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ লেখক-সাংবাদিক এসোসিয়েশন সভাপতি অধ্যাপক আমিনুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম চৌধুরী. সহ-সভাপতি সাইফুল ইসলাম সাগর, চট্টগ্রাম সমিতির সভাপতি সফিকুল ইসলাম তালুকদার বাবু, চাঁদপুর সমিতির সাধারণ সম্পাদক মানিক হোসেন, জালালাবাদ এসোসিয়েশন সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সিনিয়র সহ-সভাপতি কফিল উদ্দিন, ইউসুফ পাটোয়ারি লিংকন, ই এম আকাশসহ আরো অনেকে।

বক্তারা বলেন, রানা প্লাজার ধ্বংসস্তূপ থেকে তুলে আনা অসহায় গার্মেন্টস শ্রমিকদের দ্রুত বিনামূল্যে চিকিৎসা প্রদান করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল মানবিকতার উৎকৃষ্ট দৃষ্টান্ত স্থাপন করেছে। আর এটি সম্ভব হয়েছে প্রতিষ্ঠানের কর্ণধার এমপি এনামুর রহমানের মানব প্রেমের জন্যই।

সংবর্ধিত অতিথি প্রবাসীদের নানা সমস্যা সমাধানে বাংলাদেশ দূতাবাস, প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়, বিমানবন্দর, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট বিভাগের প্রধানদের সাথে আলোচনা করবেন বলে আশ্বস্ত করেন। প্রবাসীদের ভোটার আইডি করার জন্য নির্বাচন কমিশনকে তাগিদ প্রদানেরও আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
জেডএম/


বাংলানিউজের প্রতিবেদনের পর শিশুদের ভর্তির জটিলতা নিরসন 
মৌচাকের ঘটনায় ৯ জনের আগাম জামিন
গ্রামীণফোনের আলোচনায় ডিজিটাল চট্টগ্রামের রূপরেখা
দৌলতপুরে পদ্মায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু
গেইলের ঝড়ো সেঞ্চুরিতে রংপুরের চ্যালেঞ্জিং স্কোর

Alexa