আ’লীগের ২০ সদস্যের প্রতিনিধি দল ভারত যাচ্ছে রোববার 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের লোগো

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল রোববার (২২ এপ্রিল) ভারত সফরে যাচ্ছেন। এই প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে আওয়ামী লীগের এ প্রতিনিধি দলটি ২২ থেকে ২৪ এপ্রিল তিন দিন ভারতে অবস্থান করবেন। 

সফরকালে আওয়ামী লীগের প্রতিনিধি দলটি দিল্লিতে বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে মতবিনিময় করবেন। দলের অন্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুশ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ, মুহিবুল হাসান চৌধুরী নওফেল দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা দুর্যোগ ড. হাছান মাহমুদ, সাহিত্য সম্পাদক মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, সদস্য গোলাম কবির রাব্বানী চিনু ও এস এম কামাল হোসেন। 

সফরের বিষয়ে শনিবার (২১ এপ্রিল) বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করবেন ওবায়দুল কাদের। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। 

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮ 
এসকে/এএ

কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত
রমজানে রেডিসনের বিশেষ আয়োজন
ময়মনসিংহে জেএমবির নারী সদস্য আটক
৮ জুনের আগে সব সড়ক সচল করার নির্দেশ 
নোটিশের নামে ঢাবি ছাত্রীদের হয়রানি না করার আহ্বান
বাজেটে বিড়িবিরোধী সিদ্ধান্ত নিলে কঠোর আন্দোলন
গণআন্দোলনের মুখে সরকার সুষ্ঠু নির্বাচন দিতে বাধ্য হবে
নোয়াখালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার
বিতর্কিত ঐশ্বরিয়ার পাশে দিয়া মির্জা
বিএনপির কোনো নীতি নেই