রংপুরের ২২টি আসন জাতীয় পার্টিকে উপহার দিন: এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ

নীলফামারী: রংপুরবাসীর উদ্দেশে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রংপুরের ২২টি আসন জাতীয় পার্টিকে উপহার দিন, আমি আপনাদের সরকার উপহার দেবো।

তিনি বলেন, দুর্নীতিবাজ সরকার হটাতে একমাত্র জাতীয় পার্টিই লড়াই করে যাচ্ছে। শুধু আমার দলই মানুষের পরিবর্তন চায়, সমাজের মানুষের মুক্তি চায়। প্রতিদিন খবরের কাগজ খুললে গুম, হত্যার খবর দেখা যায়। এদেশে আওয়ামী লীগ ছাড়া কোনো দল থাকবে না তা হয় না। ব্যাংকগুলোতে এখন টাকা নেই। সব টাকা আওয়ামী লীগের পকেটে চলে গেছে। 

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে নীলফামারীর জলঢাকার ডাকবাংলো মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শাহ আব্দুল কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত এ জনসভায় আরো বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, এলজিআরডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী এমপি, গাইবান্ধা-১ আসনের এমপি শামীম হায়দার পাটোয়ারী, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আক্তার (অব.), নীলফামারীর সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, কেন্দ্রীয় সদস্য সাইদার রহমান বুলু প্রমুখ।

এরশাদ আরো বলেন, গত দুই মাসে ২৮৭ জন নারী ধর্ষিত হয়েছেন। নারী হয়ে জন্মগ্রহণ করা এখন অভিশাপ। আমার মায়ের জাতেরা বিচার পান না। কেস হয়, মামলা হয় কিন্তু শাস্তি হয় না। আর চাকরি ক্ষেত্রে চাকরি পায় আওয়ামী লীগ। সাধারণ মানুষের ছেলে-মেয়েরা চাকরি পায় না। খালি কোটা, আর কোটা! এসব দমনে লাঙ্গলের পক্ষে সারাদেশে উত্তাল তরঙ্গ সৃষ্টি হয়েছে। 

সব উন্নয়ন হয় ঢাকায়। রাস্তা করেছি আমি; সেখানে রাস্তার ওপরে ফ্লাইওভার তৈরি করা হয়েছে। আর ফ্লাইওভার দিয়ে রিকশা চলতে পারে না। ঢাকায় জ্যাম আর জ্যাম, উন্নয়ন প্রসঙ্গে বলেন এরশাদ। 

এরশাদ আরো বলেন, আল্লাহর বিচার আছে এবং তা হবে। আমার বয়স হয়েছে; এ বয়সে কেউ চলতে পারে না। কিন্তু আমি চলতে পারি। গরিবের দল জাতীয় পার্টিকে ক্ষমতায় আনার জন্য আল্লাহ যেনো আমাকে বাঁচিয়ে রাখেন। 

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এসআই

রাজা রামমোহন রায়ের জন্ম
ইতিহাসের এই দিনে

রাজা রামমোহন রায়ের জন্ম

সাংবাদিকদের শুভ সময়, কর্কটের বিপদ
রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক খুন
কলকাতায় প্রথম হৃৎপিণ্ড প্রতিস্থাপন
স্বামীর ছেড়ে দেয়া আসনে প্রার্থী হলেন স্ত্রী
সাংবাদিক হেনস্তাকারী এসি আশরাফকে ‘বদলির সিদ্ধান্ত’
নাছির-সুজনের বৈঠকে জনদুর্ভোগ নিরসনের উদ্যোগ
মাঠের বাইরে আনুশকাই অধিনায়ক
শেষ রক্ষা হলো না তার!
গরম তেলে ঝলসে দেওয়া হতো শিশুটিকে