কুমিল্লায় বিদেশি রিভলবারসহ বিএনপি নেতাসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিদেশি অস্ত্রসহ আটক বিএনপি'র দুই নেতা

কুমিল্লা: কুমিল্লা সদর দক্ষিণে বিএনপি নেতা শাহজালালকে একটি বিদেশি রিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

গ্রেফতার হওয়া শাহজালাল উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে থানা পুলিশ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে সদর দক্ষিণ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খাদেমুল বাহারের নেতৃত্বে পুলিশের একটি টিম সুয়াগাজী পশ্চিম বটগ্রাম এলাকায় অভিযান চালিয়ে শাহজালালকে গ্রেফতার করে।

গ্রেফতার শাহজালালের দেওয়া তথ্যা অনুযায়ী একই এলাকার সুনিল বাবুর বাড়িতে অভিযান চালিয়ে বিদেশি রিভলবার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে। পরিকল্পিতভাবে সুনীল বাবুর কাছে অস্ত্রটি জমা রাখায় সুনিল বাবুকেও গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া শাহজালালের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় আগেই কয়েকটি মামলা রয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গ্রেফতার শাহজালালের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
জিপি

নেয়ামত সাহেবের নতুন বৌ
লাভের মুখ দেখায় ‘টার্কি’ পালনে ঝুঁকছে খামারিরা
ফেসবুকে উস্কানির অভিযোগে আটক ১
আবার জিতবে রিয়াল: রামোস
ক্যানসার আক্রান্ত বোনকে বাঁচাতে ভাইয়ের আর্তি
প্রথমদিনেই তিন ট্রেন বিলম্বে, যাত্রীদের ক্ষোভ
ভোগান্তি নিয়েই চলছে ঈদযাত্রা
পঞ্চগড়ে জমে উঠেছে দেশি গরুর হাট
লোকাল ট্রেনের টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড়
আইরিশদের বিপক্ষে বৃষ্টি আইনে হার সৌম্যদের