সাদুল্লাপুরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর ধান ক্ষেত থেকে রাজা মিয়া (৪০) নামে এক কাঠ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে সাদুল্যাপুর-মীরপুর পাকা সড়কের সাবেক তাজপুর গ্রামের একটি ধানের জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাজা মিয়া সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদপুর গ্রামের মৃত সাহেব উদ্দিনের ছেলে।

রাজা মিয়ার ছেলে বিপ্লব মিয়া বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে তার বাবা ওষুধ এবং অন্য এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা আনতে বাইসাইকেলে করে মীরপুর বাজারে যান। বাজার থেকে তিনি ওষুধ কিনে ব্যবসায়ীর থেকে পাঁচ হাজার টাকা নেন। রাতে গভীর হলেও বাড়ি না ফেরায় মোবাইল ফোনে কল দেওয়া হয়, কিন্তু মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এরপর তিনি আর বাড়ি ফেরেননি। সকালে ধানের জমিতে তার মরদেহ পড়ে থাকার খবর পাওয়া যায়। তার পকেটে থাকা পাঁচ হাজার টাকা ও বাইসাইকেল পাওয়া যায়নি। দীর্ঘদিন ধরে তার বাবার সঙ্গে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে দাবি করেন তার ছেলে বিপ্লব।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, রাজা মিয়ার কাছে থাকা টাকা ও বাইসাইকেল নিয়ে তাকে হত্যা করে মরদেহ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা। তবে রাজা মিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
আরএ

আর্জেন্টিনার সঙ্গে ড্র’য়ে একরাতে আড়াই লাখ ফলোয়ার!
৩ দিন পর সচল বেনাপোল-পেট্রাপোল বন্দর
কুমারখালীতে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার, আটক ৪
রণবীর শুধুই দীপিকার
মাগুরায় বাসের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের
ওটা জেলখানা, কারো বাসভবন নয়
জার্মানি অবশ্যই বাকি সব ম্যাচ জিতবে: মুলার
ঈদের আমেজ সরকারি-বেসরকারি অফিসে
ইনজুরি ঠেকাতে ‘গরম প্যান্ট’ থেরাপি!
সব সুন্দরীর জানা দরকার