শাহজাদপুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্ত্রসহ আটক চার ডাকাত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় এনজিও’র এক মাঠকর্মীর কাছ টাকা ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ চার ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

এ ঘটনায় আশরাফুল ইসলাম (৩২) নামে এক এনজিও কর্মী আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার খারুয়াজংলা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। 

আটক ডাকাতরা হলেন- শাহজাদপুর উপজেলার পোতাজিয়া গ্রামের মৃত ওসমানের ছেলে এরশাদ আলী (৩৫), রাজবাড়ীর পাংসা উপজেলার জয়গ্রামের নজরুল ইসলামের ছেলে হাসান আলী (৩০), পাবনা সদর উপজেলার অরেঙ্গাবাজ গ্রামের মৃত আকবর শেখের ছেলে নজরুল ইসলাম (৪০) ও জেলার সুজানগর উপজেলার নারুহাটি গ্রামের মৃত আকবর আলীর ছেলে আফজাল হোসেন (৪৫)।  

আটক ডাকাতদের কাছ থেকে ১টি দেশীয় শার্টারগান, ১টি বিদেশি পিস্তল, ২টি চাপাতি, ৩ রাউন্ড গুলি, ২টি কার্তুজ, ১টি ম্যাগজিন, ৪টি মোবাইল ও ডাকাতির কাজে ব্যবহৃত ২টি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া বাংলানিউজকে জানান, দুপুরে সরকারি সংস্থা সাহাজাদা ফাউন্ডেশনের শাহজাদপুর ব্রাঞ্চের মাঠকর্মী আশরাফুল ইসলাম সমিতির সদস্যদের কাছ থেকে কিস্তির টাকা উঠিয়ে অফিসে ফিরছিলেন। পথে খারুয়াজংলা ব্রিজের কাছে পৌঁছলে পেছন থেকে দু’টি মোটরসাইকেলযোগে চার ডাকাত এসে তাকে পিস্তল ঠেকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে যায়। 

এসময় তিনি ব্যাগটি দিতে রাজি না হলে বেধড়ক মারপিট করে এবং ব্যাগে থাকা টাকা লুট করে পালানোর চেষ্টা করে ডাকতরা। এ অবস্থায় এনজিও কর্মীর চিৎকারে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে ঘিরে ফেলে। একপর্যায়ে বাড়াবিল মধ্যপাড়া বাজার এলাকায় অস্ত্রসহ ডাকাতদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের আটক করে। অস্ত্রগুলো জব্দ করে থানায় নিয়ে যায়। 

এ ঘটনায় সাহাজাদা ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার জাকির হোসেন বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি খাজা গোলাম কিবরিয়া।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এসআরএস

সৌদি আরবে ডানা মেলেছে রিজেন্ট এয়ারওয়েজ
আর কতোদিন এই ভাঙা রেকর্ড
‘বঙ্গবন্ধু’ উপাধি লাভ করেন শেখ মুজিব
খিলগাঁওয়ে সিএনজিচালক গুলিবিদ্ধ
ভালো কাজ হাতছাড়া কুম্ভের, কর্কটের ব্যবসায় বাড়তি চাপ
রংপুরে দুই ছাত্রাবাসে আগুন, শিক্ষার্থীদের সব পুড়ে ছাই
বইয়ের বিক্রি বাড়ায় আকর্ষণীয় মোড়ক
মাদক বিক্রির অভিযোগে ২ এসআই ক্লোজড
খালেদা জিয়ার সাজা রাজনৈতিক প্রতিহিংসায়
আদিতমারীতে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা আটক




Alexa