বেনাপোলে হত্যা প্রচেষ্টার অভিযোগে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর

বেনাপোল (যশোর): বেনাপোলে এক সাংবাদিক পরিবারের ওপর হামলা চালিয়ে হত্যা প্রচেষ্টার অভিযোগে নয় জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৯ জুন) সন্ধ্যায় বেনাপোল পোর্টথানায় আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান রুবেলের বাবা মোশারেফ হোসেন বাদি হয়ে মামল‍াটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শহিদুলের ছেলে শাহিন (২৬), হাফিজুর রহমানের ছেলে মাসুম (২১), ছাবদারের ছেলে আমিরুল ইসলাম (২৭), ইসরাফিল হোসেন (৪৫), রেজাউল ইসলাম (৩০), সামসুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৪৮), পুটে আহম্মদের ছেলে আইয়ুব খান (৪৫), সামসুর রহমানোর ছেলে হাফিজুর রহমান (৪২) ও আইয়ুব খানের ছেলে ইদ্রিস আলী (২০)।

মোশারেফ হোসেন বাংলানিউজকে বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে মামলার আসামিদের সঙ্গে পুরানো দ্বন্দ্ব ছিলো। কিছুদিন আগে তারা দেশীয় অস্ত্র নিয়ে তার পরিবারের ওপর হামলা চালায়। এতে তার ছেলে রুবেল, ছোট ভাই হাবিবুর, খোরশেদ আলম এবং ভাইপো শামিম গুরুতর আহত হন।
 
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলার দুই নম্বার আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, জুন ২০, ২০১৭
এজেডইচ/এসজে/এনটি


সৈয়দপুরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
আশ্রিতদের অসামাজিক কার্যক্রমে ধ্বংস আনোয়ারা পার্ক
রাতে বাতি জ্বলে না ব্যস্ততম সড়ক ও ফ্লাইওভারে
সবজির চারা উৎপাদনে যশোরে শতাধিক কৃষক লাখপতি
কুয়েতে এসি বিস্ফোরণে কমলগঞ্জের একই পরিবারের ৫ জন নিহত

Alexa