জন্মদিনে ভক্তদের জন্য আমিরের চমক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আমির খান।

প্রতিবার নতুন সিনেমায় নিজেকে নিজেই ছাড়িয়ে যান বলিউড পারফেকশনিস্ট আমির খান।

তিনি এক সিনেমা থেকে অন্য সিনেমায় ভিন্নতা দিয়ে দর্শকদের তাক লাগিয়ে দেন। বারবার নিজেকে ভাঙার এই ঝোঁকের কারণে দর্শক ও ভক্তদের কাছে নন্দিত এই ‘রঙিলা’ তারকা।

বুধবার (১৪ মার্চ) নিজের ৫৩তম জন্মদিন উদযাপন করছেন ‘দঙ্গল’ খ্যাত এই অভিনেতা।

এদিন ভক্তদের চমকে দিলেন তিনি। দর্শক ও ভক্তদের আরও কাছাকাছি যাওয়ার জন্য আমির খান এ প্রথম সোশ্যাল প্লাটফর্ম ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন। জিনাত হুসেইন এ অ্যাকাউন্টে তিনি প্রথম পোস্ট করেছেন তার মায়ের ছবি। জন্মদিনের প্রথম প্রহরে ‘রাজা হিন্দুস্তানি’ তারকা তার মা জিনাত হুসেইনের সাদা-কালো একটি ছবির নয়টি খণ্ড একসঙ্গে পোস্ট করেন। ‘গোলাম’ তারকা ছবিটির ক্যাপশনে লিখেন, ‘তিনিই সেই ব্যক্তি যার কারণে আমি এই অবস্থানে’।

ইনস্টাগ্রামের আগে আমির ফেসবুক ও টুইটারেও অ্যাকাউন্ট খুলেন। ফেসবুকে আমিরের ১৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং টুইটারে রয়েছে ২৩ মিলিয়ন ফলোয়ার। যাতে তিনি নিয়মিত তার কাজের আপডেট ভক্ত ও দর্শকদের জানান। তবে টুইটারে আমিরের চেয়ে এগিয়ে আছেন শাহরুখ খান ও সালমান খান। বলিউড কিংয়ের ফলোয়ার রয়েছে ৩৪ মিলিয়ন। আর সালমান খানের ফলোয়ার রয়েছে ৩১.৯ মিলিয়ন।

আমির খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তার নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে। ছবিটির শ্যুটিংয়ে তিনি বেশ কিছুদিন ধরে ভারতের যোধপুরে অবস্থান করছিলেন। তবে জন্মদিন উদযাপন করতে মঙ্গলবার স্ত্রী কিরণ রাও খানের কাছে মুম্বাই ফেরেন।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
জেআইএম/এএটি

নগরমুখী মানুষের স্রোতে বাড়ছে রোগীও
‘হেঁচকি’ থামাবেন যেভাবে
একাদশে ব্যাপক পরিবর্তন আনছেন সাম্পাওলি
চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সক্রিয় সদস্য আটক
বাকেরগঞ্জে ট্রলারডুবিতে ২ শিশুর মরদেহ উদ্ধার
কলারোয়ায় জামাইয়ের চড়ে শ্বশুরের মৃত্যু
সাগরে ট্রলারডুবি: বাঁশখালীর ২১ মাঝিমাল্লা নিখোঁজ
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল শুরু
চাঁদপুর-ঢাকা নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ
আবারও চীন সফরে কিম জং উন