বিওয়াইএলসি’র প্রফেশনাল ডেভলপমেন্টের চট্টগ্রাম রাউন্ড

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিওয়াইএলসি’র প্রফেশনাল ডেভলপমেন্টের চট্টগ্রাম রাউন্ড

চট্টগ্রাম: বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টারের (বিওয়াইএলসি) প্রফেশনাল ডেভলপমেন্টের চট্টগ্রাম রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর ব্রাক লার্নিং সেন্টারে অনুষ্ঠ‍ানে অতিথি বক্তা হিসেবে ছিলেন তরুণ উদ্যোক্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

 

তিনি বলেন, জীবনের নানা বাঁকে আমরা কত রকম চ্যালেঞ্জের মুখোমুখি হই। এসময় হতাশ হলে চলবে না। হাল ছেড়ে দিলে চলবে না। বরং ধৈর্য্য ধারণ করে নিজের শতভাগ ঢেলে দিয়ে সর্বোচ্চ নিবেদনে সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। এই কঠিন সময়গুলোতে বন্ধুদের সাহায্য প্রয়োজন হয়। তাই জীবনে সঠিক বন্ধু নির্বাচন করা জরুরি। যারা প্রয়োজনের সময় পাশে দাঁড়াবে। দেওয়াল হয়ে ঠেস দেবে। হাত বাড়িয়ে টেনে তুলবে। 

তিনি নিজের সাফল্যের গল্প শোনাতে এসে বলেন, জীবনে ইচ্ছা শক্তিকে কাজে লাগাতে হবে। উইল পাওয়ার ছাড়া জীবনে সাফল্য লাভ অসম্ভব। তরুণদের ভবিষ্যতের জন্য প্রস্তুত হতে হবে।

তানভীর শাহরিয়ার রিমন আরও বলেন, সামনের দিনে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের সাথে প্রতিযোগিতা হবে চাকরির বাজারে। এই প্রতিযোগিতায় টিকে থাকতে হলে সৃষ্টিশীলতার বিকল্প নেই। তিনি সবাইকে সৃষ্টিশীলতার পেছনে সময় দেওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮

এসবি/টিসি

২৪ ঘণ্টার ‘কসাই’ ওরা 
জেলগেট থেকে ফিরে গেলো মহিলা দল
জিয়ার সমাধিতে বিএনপি নেতাদের শ্রদ্ধা
নগরবাসীকে ঈদের শুভেচ্ছা মেয়রের
বলিউড তারকাদের ঈদ শুভেচ্ছা
সলঙ্গায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১
ঈদ উপলক্ষে চলছে ‘বকশিস বাণিজ্য’
ঈদেও পদ্মাসেতুতে প্রকৌশলীদের ব্যস্ততা
নিজ নিজ এলাকায় না’ঞ্জের রাজনীতিকদের ঈদ উদযাপন
জ্বালাও-পোড়াও করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে