বিদেশে যাত্রার যোগ ধনুর, আর্থিক উন্নতি কন্যার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ১২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৭ জুলাই ২০১৮ ইং এবং ১৩ জিলক্বদ ১৪৩৯ হিজরি রোজ শুক্রবার, তিথি : পূর্ণিমা, নক্ষত্র : উত্তরষাঢ়া। সূর্যোদয় ৫:২৬ ও সূর্যাস্ত ৬:৪৫। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশির জাতক/জাতিকা।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
দাম্পত্য জীবনের কোনো সমস্যা বাড়তে পারে। শারীরিক কারণে অসময়ে অবসর নিতে হতে পারে। পড়ে গিয়ে আঘাত পাওয়া বা কোনো রোগ উৎপত্তির আশঙ্কা। 

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
শিক্ষার্থীদের সাফল্যের সম্ভাবনা। হঠাৎ ঝোঁকের মাথায় কোনো কাজ করবেন না। অধ্যাপনায় নিযুক্ত ব্যক্তিদের বিশেষ কোনো সুযোগ পাওয়ার ইঙ্গিত আছে।
 
মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন
ক্রীড়াবিদদের শরীর নিয়ে সাবধান থাকা প্রয়োজন। তর্ক-বিরোধ এড়িয়ে চলবেন। কোনো ভ্রাতার উন্নতিতে আনন্দলাভ করবেন। যানবাহন চলাকালীন কোনো দুর্ঘটনার ইঙ্গিত আছে। 

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
সংযত হয়ে নিজের কাজ করবেন। রাজনৈতিক ক্ষেত্রে অন্যদের বিরোধিতা অসহ্য হয়ে উঠতে পারে। ধৈর্য ও বুদ্ধির দ্বারা অগ্রসর হবেন। আপনার উপর দায়িত্ব ও কর্তব্যের চাপ বাড়বে।

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
ওষুধ-পত্র ও রাসায়নিক দ্রব্য ব্যবসায়ীদের ব্যবসায় লাভের সুযোগ আসবে। হাঁপানির রোগে কষ্ট পাবেন। টাকা-পয়সা বা মূল্যবান দ্রব্যাদির কোনোভাবে ক্ষতির আশঙ্কা রয়েছে।

কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
ঘর-বাড়ি সংক্রান্ত ব্যাপারে কোনো জটিলতা দেখা দিতে পারে। তর্ক-বিবাদ এড়িয়ে চলবেন। সাহিত্যক ও অভিনেতাদের সম্মান ও আর্থিক উন্নতির যোগ। 

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
ব্যবসায়ীদের আইনগত ঝামেলায় পড়তে হতে পারে। কারো অসুখ-বিসুখে অবহেলা করবেন না। মনের মধ্যে নানা প্রকার দুশ্চিন্তা আসতে পারে।

বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
ব্যবসায়ীদের আর্থিক উন্নতির ইঙ্গিত আছে। কিন্তু কারো কারো বিরোধিতা থাকতে পারে। ইঞ্জিনিয়ারদের সরকারি কাজের সুযোগ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে অন্যের সহায়তায় নতুন কোনো ব্যবসার পরিকল্পনা করতে পারেন।  

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
গবেষকদের চিকিৎসা বিজ্ঞানে সাফল্য পাওয়ার সম্ভাবনা। বিদেশে যাওয়ার যোগ আছে। সাংসারিক ব্যয় বাড়ায় চিন্তা বাড়বে এবং ভুল-ত্রুটিরও সম্ভাবনা আছে।

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
অবহেলার কারণে কারো দ্বারা তিরস্কৃত হতে পারেন। পুস্তক ও কাগজ ব্যবসায়ীদের বিশেষ কোনো সমস্যা আসতে পারে। মামলা-মোকদ্দমার ব্যাপারে দুশ্চিন্তা রয়েছে। 

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
চলাফেরায় সাবধান। ক্রীড়াবিদদের নিজ নিজ ক্ষেত্রে বিশেষ সাফল্য আসবে বা বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। চাকরিক্ষেত্রে কোনো আশা পূরণ হতে পারে। 

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো প্রিয়জনের জন্য দুর্ভাবনা হবে। ব্যবসাক্ষেত্রে উদ্বেগ বাড়বে। কোনো কোনো ক্ষেত্রে অংশীদারি ব্যবসায় ভাঙনও দেখা দিতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এএ

ক্লিক করুন, আরো পড়ুন: রাশিফল
প্রবীণ সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে ক্র্যাবের শোক 
ট্রাফিক সপ্তাহ: সিলেটে মামলা ৩ হাজার ৭৫৮ 
কলারোয়া পৌর মেয়র আকতারুল ইসলাম সাম‌য়িক বরখাস্ত 
বেগমগঞ্জে জামায়াতের আমিরসহ আটক ১১
ইতালির ব্রিজ ধস: নিহতের সংখ্যা বেড়ে ৩৫
নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা
১৫ আগস্ট: ইতিহাসের নৃশংস হত্যাকাণ্ড
বঙ্গবন্ধুর খুনিদের ‘সেকেন্ড হোম’ ছিলো লিবিয়া
বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়
হাতে আঁকা বঙ্গবন্ধুর ৪৩ ফুট উচ্চতার প্রতিকৃতি উদ্বোধন