শুভ সংবাদ মীনের, হতাশ হবেন না কর্কট

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ১১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৬ জুলাই ২০১৮ ইং এবং ১২ জিলক্বদ ১৪৩৯ হিজরি রোজ বৃহস্পতিবার, তিথি : শুক্ল চতুর্দশী, নক্ষত্র : পূর্বাষাঢ়া। সূর্যোদয় ৫:২৬ ও সূর্যাস্ত ৬:৪৫। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশির জাতক/জাতিকা।

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
অসাবধানতার জন্য কোনো মূল্যবান জিনিস হারাতে পারে। উদ্বেগের মধ্যে থাকবেন। সতর্কতার সঙ্গে কাজ করুন। অশুভ গ্রহের প্রভাবে কর্মক্ষেত্রে অসুবিধা দেখা দিতে পারে।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
ক্রীড়াবিদদের নতুন কোনো যোগাযোগ উৎসাহিত করবে। চিত্রকর বা ভার্স্কয শিল্পীদের সম্মান বা সরকারি অনুদান পাওয়ার সম্ভাবনা। উদরপীড়ায় কষ্ট। হঠাৎ দুর্ঘটনা ঘটার আশঙ্কা আছে। 

মিথুন: ২১ মে - ২০ জুন
আপনার জীবনে উন্নতি অনিবার্য। তবে মাঝে মধ্যে অর্থব্যয় ও ভুল-ভ্রান্তির সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের ব্যাপারে উদ্বেগ থাকবে। শাসন বিভাগে নিযুক্ত ব্যক্তিদের মনের উপর বিশেষ চাপ পড়ার সম্ভাবনা। 

কর্কট: ২১ জুন - ২০ জুলাই
হতাশ হবেন না। কোনো নারীর দ্বারা বিশেষ উপকৃত হওয়ার সম্ভাবনা। তরুণদের কোনো অভিযানে যাওয়ার সুযোগ আসবে। কোনো বন্ধুর জন্য ত্যাগ স্বীকার করতে পারেন।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
কোনো ব্যাপারে মনের উপর চাপ পড়তে পারে। সম্পত্তির ব্যাপারে বিরোধ হওয়ার আশঙ্কা। বিরোধীদের সম্পর্কে সাবধান থাকা দরকার। রক্তের চাপ বাড়তে পারে।

কন্যা: ২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর
উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। স্ত্রী স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করবেন না। পুস্তক ও কাগজ ব্যবসায়ীদের কোনো সমস্যা সৃষ্টি হতে পারে। 

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
কোনো আত্মীয়ের অসুস্থতায় মনের উপর চাপ পড়বে ও অর্থব্যয়ের সম্ভাবনা। চাকরিরত নারীদের পদোন্নতির সম্ভাবনা। অলৌকি শক্তিতে বিশ্বাস করে প্রতারিত হওয়ার আশঙ্কা। 

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
সমাজসেবামূলক কাজে অংশ নিয়ে অনেকের সহানুভূতি পাবেন। স্ত্রীর সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন সুখী হতে পারে। কোনো সংবাদে আনন্দ পেতে পারেন।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
কোনো ব্যক্তির সহায়তায় ব্যবসায় প্রসার ঘটতে পারে। মিতব্যয়ী হলে সঞ্চয় করতে পারেন। ভবিষ্যৎ ফলাফল ভালো নয়। বিপদের সম্ভাবনা আছে। ব্যবসায় প্রতিযোগিতা বাড়লেও পরিশ্রমে প্রতিষ্ঠিত হতে পারবেন। 

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
রাজনীতির প্রতি আগ্রহ বাড়বে। ভাগ্যোন্নতির ব্যাপারে অন্যের উপর নির্ভরশীল হতে হবে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করার ব্যাপারে সতর্ক থাকবেন। 

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
বুদ্ধিজীবীদের কাজে অগ্রগতি ঘটবে। সতর্ক না থাকলে কারো দ্বারা প্রতারিত হতে পারেন। অমিতব্যয়ী হওয়ার ফলে আর্থিক অসুবিধায় পড়তে পারেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
আর্থিক অবস্থার উন্নতির লক্ষণ আছে। শুভ সংবাদ পেতে পারেন। চিকিৎসাক্ষেত্রে বিশেষ সমাদর লাভ করবেন। উচ্চশিক্ষারত ছাত্র-ছাত্রীদের জন্য সময়টা অনুকূল।  

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এএ

ক্লিক করুন, আরো পড়ুন: রাশিফল
যে প্রক্রিয়ায় বঙ্গবন্ধু হত্যার বিচার
জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী
জনগণকে সঙ্গে নিয়ে সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহত করতে হবে
১৫ আগস্টের শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্পিকারের শ্রদ্ধা
হাইওয়ে থানার সামনে দাপিয়ে বেড়াচ্ছে ব্যাটারিচালিত রিকশা!
বঙ্গবন্ধু-প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
সাংবাদিক হেনস্তা: হলছাড়া হলেন ছাত্রলীগের সাবেক হলসভাপতি
গোলাম সারওয়ারের মৃত্যুতে বরিশালে বিভিন্ন মহলের শোক