ভাগ্যোন্নতির সুযোগ বৃষের, মকরের শুভ সংবাদ

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মঙ্গলবারের রাশিফল

আজ ২৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ১০ জুলাই ২০১৮ ইং এবং ২৫ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ মঙ্গলবার। তিথি: কৃষ্ণ দ্বাদশী, নক্ষত্র: কৃত্তিকা। সূর্যোদয় ৫:১৯ ও সূর্যাস্ত ৬:৫০। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে, এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

মেষমেষ ২১ মার্চ-২০ এপ্রিল
দাম্পত্য জীবনের সমস্যা আসতে পারে।আর্থিক উন্নতির সুযোগ আসতে পারে। কোনো গুরুজনের স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে যোগাযোগ ত্বরান্বিত হতে পারে।

বৃষবৃষ ২১ এপ্রিল-২০ মে
কোনো ব্যক্তির দ্বারা ভাগ্যোন্নতির সুযোগ আসবে। সমাজ সেবামূলক কাজে আনন্দ পাবেন। সরকারি ও বেসরকারি চাকরিতে কাজের চাপ বাড়বে। পরিবারের কারোর অসুস্থতার জন্য চিন্তা ও অর্থ ব্যয়। ব্যবসায়ের প্রসারের জন্য ঋণ হতে পারে। বিজ্ঞানী অথবা গবেষণা কাজে নিযুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। পারিবারিক শান্তিবজায় থাকবে। নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। 

মিথুনমিথুন ২১ মে-২০ জুন
কর্মচারীদের আন্দোলনের ফলে অনেক কাজ অসম্পূর্ণ থেকে যাবে। ধৈর্য ও মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। অত্যাধিক পরিশ্রমের ফলে শারীরিক ক্লান্তি দেখা দিতে পারে।  

কর্কটকর্কট ২১ জুন-২০ জুলাই
নিজেকে সংযত রাখবেন। অসমাপ্ত কাজ শেষ করতে পেরে শান্তি পাবেন। ব্যয় বৃদ্ধি হলেও প্রয়োজন মেটাতে পারবেন। দূরপীড়ায় আক্রান্ত হতে পারেন।
 
সিংহসিংহ ২১ জুলাই-২১ আগস্ট
সময়টা আপনার অনুকূল বলা যায়। কোনো মামলায় জয়ী হতে পারেন। চাকরিক্ষেত্রে পদোন্নতির সুযোগ আছে। কাজকর্মে উৎসাহ বৃদ্ধি পাবে ও ব্যবসায় প্রসার ঘটবে।
 
কন্যাকন্যা  ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর
নতুন কোনো পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় মন্দাভাব কাটবে ও ধীরে ধীরে আর্থিক উন্নতি ঘটবে। বুদ্ধি ও বিবেচনার দ্বারা অগ্রসর হবেন। চাকরিক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।

তুলাতুলা ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর
বেসরকারি চাকরিতে গুরুত্বপূর্ণ কাজ শেষ করার ফলে সুনাম অর্জন করবেন। দৈনন্দিন কাজে পরিশ্রম বৃদ্ধি পাবে। পরিবারের কারোর স্বার্থপরতার জন্য সাংসারিক অশান্তি দেখা দিতে পারে।

বৃশ্চিকবৃশ্চিক ২৩ অক্টোবর-২১ নভেম্বর
রাজনীতিবিদদের কোনো সমস্যার মধ্যে পড়তে হবে। শত্রু পক্ষ ক্ষতির চেষ্টা করতে পারে। সামাজিক কাজে ব্যস্ততা ও অর্থ ব্যয় কাজকর্মে অনেকটা সফল হবেন।
 
ধনু ধনু ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
পারিবারিক শুভ বলা যায়। দৈনন্দিন কাজকর্ম ভালো চললেও আশানুরূপ অর্থ হাতে আসবে না। মানসিক অবসাদ দেখা দিতে পারে। ক্রীড়াক্ষেত্রে সুনাম পাবেন। 

মকরমকর ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
কোনো শুভ সংবাদে আনন্দ পাবেন। মামলা সংক্রান্ত ব্যাপারে কোনো সমাধান হতে পারে। আপনার অধিপতি গ্রহ অনুসারে ব্যবসায় লাভ হবে। হঠাৎ কোনো কারণে উত্তেজিত হতে পারেন।

কুম্ভ কুম্ভ ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
আমদানি ও রপ্তানি কাজে কিছু সমস্যা দেখা দিতে পারে। কেউ ক্ষতির চেষ্টা করতে পারে। সাবধানে থাকবেন। নতুন কোনো কাজের সুযোগ আসবে, সঠিক সিদ্ধান্ত নিতে পারলে লাভবান হবেন।

মীনমীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
ব্যবসায়ে নতুন অর্থ বিনিয়োগে ক্ষতি হতে পারে। সময়টা আপনার অনুকূল নয়। মানসিক অবসাদের ফলে কাজকর্মে ক্ষতি হতে পারে। শারীরিক ক্লান্তিতে কাজকর্মে অনীহা দেখা দিতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন: রাশিফল
নারায়ণগঞ্জে শাকিল হত্যাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য আটক ২
পাবনায় চরমপন্থি দলের নেতা হারুন গ্রেপ্তার
ভাইকে ফাঁসাতে নিজ সন্তানকে হত্যা করেন বাবা
নাট্যব্যক্তিত্ব বিজন ভট্টাচার্যের জন্ম
আগুনে সাবধান তুলা, আর্থিক ক্ষতিতে ধনু
জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, আদালতে জবানবন্দি
পুতিনের সঙ্গে বৈঠক শুভ সূচনা, বললেন ট্রাম্প
পঞ্চম বর্ষে ইউএস-বাংলা, পরিকল্পনায় দুবাই-হংকং
বাগেরহাটে মাদক মামলায় যুবকের কারাদণ্ড
শ্রীনগরে ১০ কেজি গাঁজাসহ যুবক আটক