মিথুনের সঞ্চয় যোগ, কর্মে পরিবর্তন বৃষের

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, ২৩ জুন ২০১৮ এবং ৭ শাওয়াল ১৪৩৯ হিজরি রোজ শনিবার, তিথি: শুক্ল একাদশী, নক্ষত্র: স্বাতী। সূর্যোদয় ৫:১৩ ও সূর্যাস্ত ৬:৪৯। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

প্রকৃতিগতভাবে আপনি: চঞ্চলমতী উদ্যমশীল বালক গ্রহ, এর কার্যকারিতা এই রাশির ব্যক্তিদের সেইভাবে প্রতিফলিত। কিন্তু কোনো কাজ করবে বা করবে না, তা ঠিক করতে পারে না। আইন, চিকিৎসা, হিসাব, শিল্পসাহিত্য, রেস, জুয়া, স্পেকুলেশান, ইত্যাদিতে প্রবল ঝোঁক থাকে। কিছু সাফল্যও অর্জন করে। শুভ অশুভ ঘটনা পরপর ও বারবার আসে। কখনো হতাশ হয় না।

 

..মেষ ২১ মার্চ - ২০ এপ্রিল

মশলাযুক্ত খাদ্য একেবারেই বর্জন করবেন। কাউকে অর্থ ঋণ দেবেন না, ফেরত পেতে বিলম্ব হবে। বিদেশ গমনেচ্ছু ব্যক্তিরা সুখবর পেতে পারেন।

..বৃষ ২১ এপ্রিল - ২০ মে

ঠিকাদারী ব্যবসায় ক্ষতির আশঙ্কা আছে। ধৈর্য ধরে কাজ করবেন। কোনো বন্ধু বিয়োগে দুঃখ পাবেন। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে।

...মিথুন ২১ মে - ২০ জুন

সঞ্চয়ের যোগ আছে। বন্ধুর জন্য কিছু ত্যাগ স্বীকার করতে হবে। আঘাতপ্রাপ্তির সম্ভাবনা আছে। সাংবাদিকদের কর্ম পরিবর্তনের যোগ আছে।

...কর্কট ২১ জুন - ২০ জুলাই

কর্ম উপলক্ষে বাইরে যাবার সম্ভাবনা আছে। বিবাহিত কোনো কন্যার জন্য উদ্বেগে থাকবেন। পরিশ্রমী হলেও নিজের শরীরের প্রতি লক্ষ্য রাখবেন।

...সিংহ ২১ জুলাই - ২১ আগস্ট

সামাজিক মান-সম্মান বাড়বে। ব্যবসায়ে অর্থকরী ব্যাপারে আশঙ্কা থাকবে। সরকারি চাকরিক্ষেত্রে সুখবর আসতে পারে। কোনো সন্তানের কৃতিত্বে গৌরব বোধ করবেন।

..কন্যা  ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার প্রতিভার স্বীকৃতি পেতে পারেন। ভ্রমণ যোগ শুভ। অহেতুক চিন্তায় কাজের ক্ষতি করবেন না। কাজকর্মে মনোনিবেশ করলে সাফল্য পাবেন।  

..তুলা ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কোনো ঘটনাবলী আপনার জীবনকে প্রবলভাবে নাড়া দেবে। শান্তিভঙ্গকারী কোনো ঘটনা দ্রুত ঘটতে পারে। নিজেকে সংযত ও নিরপেক্ষ রাখবেন।

...বৃশ্চিক ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

দাম্পত্য জীবনের সমস্যায় ভাঙনের দিকে নিয়ে যেতে পারে। অবিবাহিতদের প্রতারিত হওয়ার আশঙ্কা আছে। নিজের দিক থেকে সতর্ক থাকবেন।

...ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

বিদেশে পড়াশোনার জন্য গমনে শিক্ষার্থীদের সুযোগ লাভ। শিক্ষাক্ষেত্রে সাফল্যলাভ করবেন। পুরানো কোনো রোগে শয্যাশায়ী হতে পারেন। কোনো প্রতিযোগিতায় সুফল পেতে পারেন।

...মকর ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অমীমাংসিত বিষয়ের মীমাংসা হবে। ন্যায্য প্রাপ্তিতে বাধা। ব্যয় বাড়তে পারে। চাকরিক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা কাজকর্মে উৎসাহিত করবে।

...কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

তবে নিজের কর্তব্য ও দায়িত্ব সম্পর্কে সচেতন থাকবেন। অযথা ব্যয় বাড়ার সম্ভাবনা আছে। পরিশ্রম করলে উপার্জন ভালো হবে।

...মীন ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

শুভ সংবাদ পেতে পারেন। চিকিৎসাক্ষেত্রে বিশেষ সমাদর লাভ করবেন। উচ্চশিক্ষারত ছাত্র-ছাত্রীদের জন্য সময়টা অনুকূল। কারিগরি বিদ্যায় আপনার প্রতিভার পরিচয় দেবেন। আর্থিক অবস্থার উন্নতির লক্ষণ আছে।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন: রাশিফল
চাঁদপুরে দুস্থ মানুষের মধ্যে চাল বিতরণ
বদলগাছির বাসিন্দাদের এনআইডি-ফিঙ্গারপ্রিন্ট নিলো কারা?
মহাদেবপুরে ইয়াবাসহ আটক ১
পটুয়াখালীতে ৩ যুবকের জরিমানা
মুন্সিগঞ্জে ম্যাগজিন ও ৯৫০ রাউন্ড গুলি জব্দ
যুদ্ধ আমাকে শক্তি জুগিয়েছে: মদ্রিচ
শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু
ঝিনাইদহে ৪০ ভরি সোনাসহ আটক ১
ত্রিপুরায় শিশু পাচারকারী সন্দেহে যুবককে গণধোলাই
বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টাইন রেফারি