দূর থেকে সুখবর ধনুর, বৃষের কর্মক্ষেত্রে সমস্যা

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ২৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ১২ জুন ২০১৮ ইং এবং ২৬ রমজান ১৪৩৯ হিজরি রোজ মঙ্গলবার, তিথি : কৃষ্ণ ত্রয়োদশী, নক্ষত্র : কৃত্তিকা। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৬। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

প্রকৃতিগতভাবে আপনি:
অস্থিরমনা ও নরম গরম ভাব যুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনও বিশ্বাস করে আবার কখনও সন্দেহ করে। কখনও কৃপণ, কখনও ব্যয়বহুল, কখনও কুটিল, কখনও সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট্য।  

..মেষ ২১ মার্চ - ২০ এপ্রিল
শুরুতে মানসিক চাপে থাকবেন। আর্থিক দিক তেমন ভালো যাবে না। কোনো বন্ধুর সঙ্গে বিরোধ হতে পারে। প্রেম সংক্রান্ত যোগাযোগ শুভ। তবে দাম্পত্য ক্ষেত্রে সমস্যা হতে পারে। 

...বৃষ ২১ এপ্রিল - ২০ মে
কোনোরকম শত্রুতামূলক ক্ষতি হতে পারে। আত্মীয়দের সঙ্গে বিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা। কর্মক্ষেত্রে বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। 

..মিথুন ২১ মে - ২০ জুন
সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। কোন আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। আর্থিক টেনশন বাড়তে পারে। কেউ কথার বরখেলাপ করতে পারে।

..কর্কট ২১ জুন - ২০ জুলাই
পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। পাওনা টাকা আদায় সহজ হবে। কোথাও আনন্দ ভ্রমণে যেতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। 

..সিংহ ২১ জুলাই - ২১ আগস্ট
পেশাগত কাজে সুনাম বাড়বে। তবে শিক্ষার্থীদের মানসিক চাপ। বিদেশ সংক্রান্ত যোগযোগ শুভ। চাকরিজীবীদের বসের সঙ্গে বিরোধ হতে পারে। 

..কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
কোনো অপ্রত্যাশিত কারণে ব্যয় বাড়বে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। চাকরিপ্রার্থীদের কোনো সুখবর আসতে পারে। 

..তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। শুরুতে আপনার ভাগ্য সুপ্রসন্ন হবে। পেশাগত সুনাম ও মর্যাদা বাড়বে। 

..বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
শিক্ষার্থীদের সম্মানজনক প্রাপ্তি হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। তবে কোনো রকম গুপ্ত শত্রুতামূলক ক্ষতি হতে পারে। চাকরিজীবীদের প্রমোশন হতে পারে। 

..ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে সতর্ক হতে হবে। দূর থেকে সুখবর পাবেন। বিদেশ সংক্রান্ত যোগযোগ শুভ। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। 

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কারও অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। সামাজিক ও ধর্মীয় কাজে সুনাম বাড়বে। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। বছরের শুরুটা তেমন ভালো যাবে না। প্রিয়জন কারও সঙ্গে বিরোধ হতে পারে। 

..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
আর্থিক ও মানসিক চাপে থাকতে পারেন। পেশাগত কাজে সফলতা পাবেন। প্রেম ও রোমাঞ্চ শুভ। শিক্ষার্থীদের সময় ভালো যাবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। 

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। কোনোরকম রাগ বা জেদ ক্ষতিকর হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। 

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এএ

৫ লাখ সমর্থকের ভালোবাসায় সিক্ত চ্যাম্পিয়নরা
ভোট দিলে ক্ষমতায় আসবো, নয়তো না: প্রধানমন্ত্রী
চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালেদার জামিন বাড়ল
সাগর-রুনি হত্যার প্রতিবেদন দাখিলে ফের সময় দিলো আদালত
প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৬ জুলাই
মানবতাবিরোধী অপরাধে মৌলভীবাজারের ৪ জনের মৃত্যুদণ্ড
গৌরনদীতে বেইলি ব্রিজ ভেঙে যান চলাচল ব্যাহত
রাশিয়া স্টার্ট চুক্তি বাড়াতে প্রস্তুত: পুতিন
বোয়েসেলে নিয়োগ
ডিজিকনে কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ নিয়োগ