ব্যয় বাড়বে বৃষ, ভুলে আফসোস কর্কটের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৯ মে ২০১৮ ইং এবং ১২ রমজান ১৪৩৯ হিজরি রোজ মঙ্গলবার, তিথি : পূর্ণিমা, নক্ষত্র : অনুরাধা। সূর্যোদয় ৫:১৩ ও সূর্যাস্ত ৬:৪১। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

ব্যয়বাহুল্যে সংসারে অশান্তির সৃষ্টি হবে। নিজেকে সংযত রাখবেন। শত্রুরা নতি স্বীকার করবে। বিশেষ কোনো অনুষ্ঠানে যোগ দিয়ে বিশিষ্টজনদের সঙ্গে পরিচিতি লাভের সুযোগ পাবেন।

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে

আর্থিক ব্যাপারে কারও সাহায্য নেবেন  না। কর্তৃপক্ষের নজরে আসার ফলে কাজের দায়িত্ব বাড়বে। অযথা মিথ্যা অপবাদ পেতে পারেন। ব্যয় বাড়বে।

মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন

প্রতিবেশী বা ভাড়াটের সঙ্গে কলহ-বিবাদে মন বিক্ষিপ্ত থাকবে। চাকরিক্ষেত্রে ভালো যাবে। প্রযুক্তিবিদরা উন্নতি করবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসবে।

কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই

আপনার কোনো হিতৈষীর জন্য শোক পেতে পারেন। প্রবাসে থাকা কোনো সন্তানের জন্য চিন্তা হবে। কোনো ব্যক্তির সহযোগিতা ও সহানুভূতি পাবেন। ভুলের জন্য আফসোস করবেন।

সিংহসিংহ: ২১ জুলাই - ২১ আগষ্ট

চাকরিপ্রার্থীদের জন্য সময়টা অনুকূল নয়। পত্নীর জন্য কোনো কারণে দুশ্চিন্তা হবে। চাকরিক্ষেত্রে কোনো ব্যাপারে মনের উপর চাপ পড়বে। আর্থিক চিন্তা বাড়বে।
 

কন্যাকন্যা: ২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর

মজুতদারি ব্যবসায় লাভবান হবেন। নতুন আর্থিক পরিকল্পনা করতে পারেন। কোনো আত্মীয়ের সহযোগিতা পাবেন। রাজনীতিবিদদের জনসংযোগ বাড়বে।

তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

সুনাম বাড়বে। আর্থিক উন্নতি হলেও সঞ্চয় হবে না। ব্যবসায় বিশেষ অর্থ আসবে না। দ্রব্যমূল্য বাড়ার ফলে লভ্যাংশ কমবে। কিছু অর্থ ব্যয় হবে অন্যের জন্য।


বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

হঠাৎ উত্তেজিত হয়ে ওঠার ফলে কাজ-কর্মের ক্ষতি হতে পারে। নিজের জেদ ও হঠকারিতা ত্যাগ করলে সব কাজে সাফল্য লাভ করতে পারবেন।

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

দৈনন্দিন কাজের চাপ বাড়বে। নারীঘটিত ব্যাপারে বদনাম হতে পারে। কোনো সন্তানের জন্য পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। কোনো নতুন কাজের দায়িত্ব পেলেও মন বসবে না। 

..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

দাম্পত্য কলহ দেখা দেবে। অসৎসঙ্গে অর্থ ও কাজের ক্ষতি হতে পারে। কোনো বিপদ আসতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ দেখা দিতে পারে।

..কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কারও বিরোধিতা সম্পর্কে সাবধান। কাজ-কর্মে শুভফল। অযথা কারও প্রতি বিরূপ মন্তব্য করে বিপদে পড়তে পারেন। নানান চিন্তায় মানসিক উদ্বেগ বাড়বে।

..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কোনো অপ্রিয় সংবাদে মন চঞ্চল হতে পারে। অনাদায়ি অর্থ কিছু আদায় হবে। রাজনীতিতে প্রভাব বাড়লেও সতর্ক থাকবেন। বিদ্যুৎ থেকে সাবধান।   

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২৯, ২০১৮
এএ

সিলেটে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ৩০
কোটা সংস্কার: জাবির ইতিহাস বিভাগে ক্লাস-পরীক্ষা বর্জন
আবেগ বাইরে রেখে মাঠে নামতে হবে: মদ্রিচ
সুস্থ হয়ে উঠছেন সমাজকল্যাণ মন্ত্রী
বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ রাজনাথ সিং
নতুন পদ্ধতিতে পাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা
সুস্থ হয়ে উঠছেন রাবি ছাত্র তরিকুল
জলবায়ু ঝুঁকির মোকাবেলায় বিনিয়োগ বাড়াতে হবে
হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু
 ‍খুলশীতে রিজার্ভ ট্যাংকে মা-মেয়ের মরদেহ