মিথুনে নামযশ অর্জন, ধনুতে চনমনে মেজাজ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোববারের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৮/০১/২০১৮

মেষমেষ: (২১ মার্চ –২০ এপ্রিল)  
ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো নাও হতে পারে। ঊর্ধ্বতন ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। কর্মসূত্রে দূর যাত্রা হতে পারে। প্রেম নিয়ে প্রাথমিক কিছু সমস্যার অবস্থার উন্নতি হবে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

বৃষবৃষ: (২১ এপ্রিল–২১ মে) 
অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। পদোন্নতিও হতে পারে। কর্মব্যস্ত দিন শেষে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেম নিয়ে অতিরিক্ত আবেগ প্রবণ হয়ে পড়বেন না।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুনমিথুন: (২২মে–২১ জুন) 
নামযশ অর্জন। দিনের শেষভাগে সাবধানতা অবলম্বন করতে হবে। আদালত সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান কারণ আপনার দুর্ঘটনার যোগ আছে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কটকর্কট: (২২ জুন–২২ জুলাই) 
প্রেম নিয়ে মন-মেজাজ ভালো থাকবে না। মনের মানুষের সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। তবে বন্ধুর সাহায্যে এটিকে এড়িয়ে যাওয়া যায়। আত্মীয় ও স্থানীয়দের সঙ্গে ঝগড়াবিবাদ হতে পরে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
মেজাজ খারাপ করে গৃহের শান্তিপূর্ণ পরিবেশটিকে নষ্ট করবেন না। মোটের উপর সবকিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে। মেজাজের ওপর এবং কথার ওপর নিয়ন্ত্রণ রাখুন। সেইসব বন্ধুদের সঙ্গে আজ দেখা হতে পারে যাদের সঙ্গে আপনার সহজে দেখা-সাক্ষাৎ প্রায় হয় না। প্রেমযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)  
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় সীমা অতিক্রম করবেন না। প্রেম বা দাম্পত্য সমস্যা ঘিরে অপ্রীতিকর পরিস্থিতি। সন্ধের দিকে কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
আর্থিক লাভের সম্ভাবনা। তবে নতুন কাজ শুরু করার জন্য নক্ষত্ররা আজ অনুকূল নয়। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজগুলোকে পিছিয়ে দিন। প্রেম বা দাম্পত্য নিয়ে সিদ্ধান্ত নেবেন না। 

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) 
ক্রমবর্ধমান ব্যয় মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে সন্ধ্যার দিকে আপনি অর্থের সংস্থান করতে পারবেন। চাকরিজীবীরা পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ছাত্রদের ক্ষেত্রেও একই কথা বলা যায়। পড়াশোনার ক্ষেত্রে তাদের দিনটি সহজ হবে। প্রেমযোগ আজকের দিনে খুব স্পষ্ট নয়।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৮

ধনুধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) 
চনমনে মেজাজে দিনটি আপনার জন্য ভালো। ভবিষ্যৎকে সুনিশ্চিত করার জন্য সময়টি ভালো। লক্ষ্যে স্থিরতা, মানসিক দৃঢ়তা এবং আত্মবিশ্বাস কাজে সাফল্য পেতে সাহায্য করবে। চাকরিজীবী ছাড়া ব্যবসায়ীরাও আজ ভালো ফল পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৪

মকরমকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)  
শুভ গ্রহগুলো আজ সম্পূর্ণরূপে সক্রিয়। শুভ গ্রহের দ্বারা ইতিবাচক শক্তি ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে স্বীকৃতি। আর্থিক লাভের সম্ভাবনা। সন্ধ্যার পর ভালোভাবে কাটবে। প্রেমের সমস্যা সমাপ্ত হবার যোগ আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
আপনার জন্য দিনটি আদর্শ। সন্ধ্যা বেলায় কোনো সামাজিক অনুষ্ঠানে আকর্ষণীয় কোনো ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে। নতুন প্রেম শুরু হবার সম্ভাবনা আছে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) 
ঊর্ধ্বতনদের সিদ্ধান্তগুলোর সঙ্গে একমত না হওয়ায় কাজের পরিবেশ খুব একটা অনুকূল হবে না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত অন্যদিনের জন্য স্থগিত রাখুন। সন্তানদের সঙ্গে কিছু মতবিরোধ দেখা দিতে পারে। প্রেমের সমস্যা শিগগিরিই মিট-মাট হয়ে যাবে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
জিপি

মশা নিধনে সিসিকের ‘আইওয়াশ’
সাপ ও সাপুড়ের প্রেম!
মধুশিল্পে বিপ্লব আনবে মৌ-রানির কৃত্রিম উৎপাদন
সুবর্ণচরে শত কোটি টাকার তরমুজের ফলন
দুই বছরেই ক্ষতিগ্রস্ত ফোরলেন! মসৃণ করতে আবদার ৯৪৪ কোটির
একটি সেতুর অভাবে...
শিবগঞ্জে বিদেশি পিস্তলসহ যুবক আটক
অস্ত্র তৈরিতে কারো অনুমতির অপেক্ষা করবে না ইরান
মাধবপুরে ৩ কিলোমিটার রাস্তায় দুর্ভোগ ৩ উপজেলাবাসীর
নেক ব্লাস্ট রোগে কপাল পুড়ছে বোরো চাষিদের

Alexa