জীবনসঙ্গী খুঁজে পাবেন কুম্ভ, উপহার আসছে ধনুর

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ১৪/০১/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আনন্দ, সাফল্য, ধন-সম্পত্তি ও সুন্দর স্বাস্থ্যের প্রত্যাশা করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৩২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
চিন্তাভাবনা আপনাকে অস্থির ও দিশাহীন করে তুলবে। আর্থিক বিষয়ে সাক্ষাৎ ও আলাপচারিতার সম্ভাবনা আছে। মেয়েরা আজ বিলাসবহুলতা ও সাজগোজের জিনিস কেনাকাটার পেছনে প্রচুর ব্যয় করবেন। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩৭

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
দৈনন্দিন কাজের প্রতি আপনার খুব একটা ইচ্ছা থাকবে না। কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ হাত না দেওয়াই ভালো। কোনও কিছু আজ আপনার পক্ষে যাবে না। সন্তানদের স্বাস্থ্য ও তাদের ব্যবহার আপনার হতাশা আরও বাড়াবে। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
ধর্মীয় মুখর পরিবেশের জন্য শান্তি এবং সন্তুষ্ট লাভ। চাকরিজীবীদের পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা আছে। সহকারীর সহযোগিতা পাবেন। জন্মস্থান থেকে ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে। শত্রু ও প্রতিযোগীরা আপনার থেকে দূরে থাকবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪ 

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
দৈনন্দিন কাজের প্রতি আপনার খুব একটা ইচ্ছা থাকবে না। কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ হাত না দেওয়াই ভালো। কোনো কিছু আজ আপনার পক্ষে যাবে না। ঊর্ধ্বতনরা আপনার প্রতি চটে থাকতে পারেন। অহেতুক খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সুন্দরভাবে সৃজনশক্তিকে ব্যবহার করতে পারবেন। তবে মাথার অনেক চিন্তা আজ মানসিক দ্বন্দ্বে ফেলে দিতে পারে। সম্ভব হলে যাত্রা পিছিয়ে দিন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। সন্ধ্যের দিকে কাজগুলি সম্পন্ন করে ফেলতে পারবেন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
বাড়ির পরিস্থিতি কাজে মনোনিবেশ করতে সাহায্য করতে পারে। ব্যবহার ও সাফল্য আপনাকে অনেক প্রশংসা এনে দেবে। কোনো সুখবর পেতে চলেছেন। এটি পরিবারের পরিবেশকে শান্তিপূর্ণ করে তুলবে। প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যার আশঙ্কা আছে।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
অভিজাত ব্যবহার আপনাকে আরও বেশি ভাগ্যবান করে তুলবে। এমন কিছু করবেন না যেটি বিরক্তির সৃষ্টি করে। শত্রুদের দিকে নজর রাখুন।  রহস্যময় ও গুপ্ত বিষয়গুলিতে আপনার ঝোঁক দেখা দিতে পারে।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
আত্মীয়দের সঙ্গে কোনো প্রমোদ ভ্রমণে যেতে পারেন। কোনো নারীর কাছ থেকে উপহার পেতে পারেন। ধর্মীয় কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা আছে। দূর দেশে ভ্রমণযোগ। 

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
প্রভাবশালী ব্যক্তিরা আপনার পক্ষে থাকবেন। সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার দিক থেকে লাভ হতে পারে। কিছু উপরি পাওনা আশা করতে পারেন। শরীর। পরিবারে শান্তি বজায় থাকবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
অন্য উৎস থেকে লাভের প্রত্যাশা করা যায়। বন্ধুদের সঙ্গে কাটানো সময় আনন্দের হবে। স্ত্রী তার স্বামীকে আকর্ষণীয় উপহার দিয়ে চমক দিতে পারেন। ব্যবসা বাড়তে পারে। আপনি যদি অবিবাহিত হন, তবে আজ জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন। 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
বিরক্তিবোধ করবেন। চোখ আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক অপ্রীতিকর হয়ে উঠতে পারে। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিত ঘটনার জন্য তৈরি থাকুন। 

শুভ রং :বাদামি,  শুভ সংখ্যা : ২৩

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এইচএ/

স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় প্রেমিক আটক
পাহাড়ে ফের দানা বেঁধেছে হিংসা, হানাহানি
চীনে মিলল ১১ সেন্টিমিটারের দানব মশা
পিকের বিকল্প আলোনসো!
৫ হাজার ৫০৩ পদে সুপারিশই সাড়ে ৭ হাজার!
বেগুনের ডগায় লাল টমেটো!
হনুমান ঘিরে হইহই কাণ্ড
যশোর রুটে কালবৈশাখীর কবলে রিজেন্ট, আতঙ্ক
ভুল পাসের খেসারত দিলো বায়ার্ন
হিজলায় সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

Alexa